ছাত্র সমাজকে ইসলাম বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে: মাওলানা মাহফুজুল হক

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক ছাত্র সমাজকে লক্ষ্য করে বলেছেন, তোমরা আগামীর ভবিষ্যত, এ দেশকে তোমাদেরই এগিয়ে নিয়ে যেতে হবে। ঐক্যবদ্ধ হয়ে দ্বীন ও ইসলামের হেফজত করে যেতে হবে। ইসলাম বিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। মুসলমানদের দেশে ইসলাম বিদ্বেষীদের সকল ষড়যন্ত্র ও চক্রান্ত প্রতিহত করতে হবে।

তিনি ১৯ জানুয়ারী বৃহস্পতিবার বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরীর উদ্দোগেেআয়োজিত ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী সম্মেলন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে একথা বলেন।

সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি মুহাম্মদ উবায়দুর রহমানের সভাপতিত্বে এবং ঢাকা মহানগরী উত্তরের সভাপতি মুহাম্মদ শাহীনুল ইসলামের পরিচালনায় মজলিস মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান আলোচক ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আব্দুর রহীম সাঈদ।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা কুরবান আলী, ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজী, সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর হোসাইন, সাবেক কেন্দ্রীয় বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ রেজওয়ান হোসাইন, কেন্দ্রীয় প্রচার ও অফিস সম্পাদক মুহিবুর রহমান সুহেল, সাবেক ঢাকা মহানগর সভাপতি মাওলানা আমান উল্লাহ প্রমুখ।