ইসলাম নিয়ে ছিনিমিনি খেলা আর সহ্য করা হবে না : আল্লামা জুনাইদ বাবুনগরী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

(ফাইল ফটো)

ইসলাম নিয়ে ছিনিমিনি খেলা আর সহ্য করা হবে না হুঁশিয়ারি উচ্চারণ করেছেন  হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী। তিনি বলেন, এদেশে তাবলীগের বিশ্ব ইজতেমায় লক্ষ লক্ষ মানুষের জমায়েত প্রমান করে এদেশ ইসলামের পক্ষে। তাই যদি কেউ ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করে,বাংলাদেশের তাওহিদী জনতা আবারও প্রতিরোধ গড়ে তুলবে। নমরুদ, ফিরাউন, আবু জাহেল ইসলামকে নির্মুল করতে গিয়ে তারাই আজ ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। আজ ইসলামের সবছেয়ে বড় দুশমন নাস্তিকরা।

তিনি আরো বলেন, আজ পুরো দেশ নাস্তিকে ভরে গেছে। আজ ঢাকা বিশ্ববিদ্যালয় নাস্তিকের আড্ডা খানায় পরিনত হয়েছে। আমাদের ও হেফাজতে ইসলামের আন্দোলন কোন দল বা গোষ্ঠীর ও সরকারের বিরুদ্ধে নয়। আমাদের আন্দোলন ইসলামের শক্র নাস্তিকদের বিরুদ্ধে। ভারত হিন্দুত্বুবাদী দেশ হয়েও তাদের আদলতে মূর্তি স্থাপন করেনি। কিন্তু মুসলিমানের দেশে কাকে খুশি করতে আজ সুপ্রিম কোটে মূর্তি স্থাপন করা হলো। তা জানতে চায় এদেশের তাওহীদি জনতা। ইনশাআল্লাহ সরানো হবে, সরাতেই হবে। না হয় এর পরিনতি ভয়াবহ হবে।

তিনি আজ চট্টগ্রামের জামিয়া মোজাহেরুল উলুম আল ইসলামিয়া মাদরাসার বার্ষিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পাঠ্যবইয়ে ইতিবাচক পরিবর্তন নিয়ে আল্লামা বাবুনগরী বলেন, পাঠ্যবইয়ে ইতিবাচক পরিবর্তনগুলো দেখে ইসলাম বিরোধী চক্রের গায়ে জালা শুরু হয়ে গেছে বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, সরকার পাঠ্যবইয়ে কিছু ইতিবাচক পরিবর্তন করায় ইসলাম বিরোধী চক্রের গায়ে জালা শুরু হয়ে গেছে। তারা বলছে সরকার নাকি হেফাজতের দাবীতে এ কাজ করেছে। আমি বলবো, এ দাবী হেফাজতের নয়, বরং এ দাবী ৯০ ভাগ মুসলিম তাওহীদি জনতার।