তাগুতের মোকাবেলায় ছাত্র মজলিসের কর্মীদেরকে যোগ্য হয়ে গড়ে উঠতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আব্দুর রহীম সাঈদ বলেছেন, বিশ্বব্যাপী মুসলমানরা আজ কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে। আন্তর্জাতিকভাবে কুফুরী শক্তি গুলো ঐক্যবদ্ধ হয়ে মুসলিম নিধনে লিপ্ত রয়েছে । সংখ্যাগরিষ্ঠ মুসলিম দেশ বাংলাদেশে একটি কুচক্রী মহল সর্বোচ্চ আদালত প্রাঙ্গনে মূর্তি স্থাপনের মাধ্যমে দেশে বিশৃঙ্খলা সৃষ্ঠিতে উস্কানি দিচ্ছে। তাদের এই উদ্দেশ্য কখনও পূরণ করতে দেওয়া হবে না। সর্বোচ্চ শক্তি প্রয়োগের মাধ্যমে তাদের সকল অপতৎপরতা প্রতিহত করা হবে। তাই, তাগুতের মোকাবেলায় ছাত্র মজলিসের কর্মীদেরকে যোগ্য হয়ে গড়ে উঠতে হবে ।

আজ মৌলভীবাজার জেলা শাখার কর্মী শিক্ষা সভার সমাপনি অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামী ছাত্র মজলিস মৌলভীবাজার জেলা শাখার সভাপতি সালাহ উদ্দিন সাকির সভাপতিত্বে ও সেক্রেটারি জুবায়ের আহমদ মাসুমের পরিচালনায় কর্মী শিক্ষা সভার সমাপনি অধিবেশনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার নির্বাহী সদস্য মাওলানা আবুল কালাম জাকারিয়া, মাওলানা আতাউর রহমান, ছাত্র মজলিস শহর সভাপতি নুরুদ্দীন রাগীব প্রমুখ।

কর্মী শিক্ষা সভায় জেলা ও শহর শাখার কর্মী ভাইয়েরা উপস্থিত ছিলেন। লিখিত পরীক্ষায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করেন যথাক্রমে শহীদুল ইসলাম তালহা ,বদরুল ইসলাম ও ছাইদুল ইসলাম।

পরিশেষে মুনাজাত করেন ছাত্র মজলিসের সংগ্রামী কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আব্দুর রহীম সাঈদ।