হবিগঞ্জ উমেদনগর মাদরাসার দস্তারবন্দী সম্মেলনে থাকছেন বিশ্বখ্যাত উলামায়ে কেরাম

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

শাইখুল হাদিস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর পরিচালিত দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইসলামী বিদ্যাপীঠ জামিয়া ইসলামিয়া আরাবিয়া উমেদনগর হবিগঞ্জ এর বার্ষিক মাহফিল ও ১০ সালা দস্তারবন্দী আন্তর্জাতিক মহাসম্মেলন আগামী ২ ও ৩ ফেব্রুয়ারি।

সম্মেলনে ইসলাম ও মুসলিম উম্মাহর স্বার্থসংশ্লিষ্ট জাতীয় ও আন্তর্জাতিক প্রেক্ষাপটে সার্বিক দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখবেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর শাইখুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী, আমীরুল হিন্দ আল্লামা সাইয়্যিদ আরশাদ মাদানী, দারুল উলুম দেওবন্দের মুহতামিম আল্লামা আবুল কাসিম নু’মানী, নায়েবে মুহতামিম আল্লামা আব্দুল খালিক মাদ্রাজী, সিনিয়র মুহাদ্দিস আল্লামা কামরুদ্দীন। আল্লামা শায়খ জাকারিয়া রাহ. এর খলিফা শাইখুল হাদিস আল্লামা বিলাল বাওয়া, হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী। নন্দিত­ মুফাসসিরে কোরআন আল্লামা জুবায়ের আহমদ আনসারীসহ খ্যাতিমান ইসলামী চিন্তাবিদ ও শীর্ষস্থানীয় উলামা মাশায়েখ।

বর্ণাঢ্য এ সম্মেলনে ২০০৮ শিক্ষাবর্ষ থেকে ২০১৭ শিক্ষাবর্ষ পর্যন্ত তাখাসসুস ফিত্ তাফসীর, দাওরায়ে হাদিস ও হিফজুল কোরআন উত্তীর্ণ সকল ছাত্রদের পর্যায়ক্রমে পাগড়ি প্রদান করা হবে।

জামিয়ার ত্রিশ হাজার স্কয়ার ফিট বিশাল মাঠ জুড়ে সামিয়ানা স্থাপন, স্টেইজ নির্মাণ ও মুসল্লীদের বসার ব্যবস্থাপনাসহ সার্বিক প্রস্তুতি প্রায় সম্পন্ন। চলছে শেষ মুহুর্তের চুড়ান্ত প্রস্তুতি। জামিয়া জুড়ে ওঠেছে সাজ-সাজ রব। অতিথি বরণে মুখিয়ে আছে হবিগঞ্জবাসী।

জামিয়ার মহাপরিচালক শাইখুল হাদিস আল্লামা হাফিজ তাফাজ্জুল হক হবিগঞ্জী দেশের সর্বস্তরের মুসলিম জনসাধারণের প্রতি দস্তারবন্দী মহাসম্মেলনকে সর্বাত্মক সফল করার আহ্বান জানিয়েছেন।