সুপ্রীম কোর্ট থেকে মূর্তি অপসারণ না করলে জনতার আন্দোলন থামবে না: ড. আবদুল কাদের

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, সুপ্রীমকোর্ট প্রাঙ্গন থেকে অবিলম্বে গ্রীক দেবীর মূর্তি অপসারণ করতে হবে। সুপ্রীম কোর্ট থেকে মূর্তি অপসারণ না করলে জনতার আন্দোলন থামবে না। ঢাকা হচ্ছে মসজিদের নগরী। এ নগরীকে মূর্তির নগরী করা যাবে না। দেশের শিক্ষা সংস্কৃতি নিয়ে নাস্তিক্যবাদী ষড়যন্ত্র বন্ধ করতে হবে।

৯২ ভাগ মুসলমানের দেশে বাংলাদেশ সুপ্রীম কোর্ট প্রাঙ্গন থেকে গ্রীক দেবীর মূর্তি অপসারণের দাবীতে এবং পাঠ্যপুস্তক ও পাঠ্যসূচীর বিষয়ে নাস্তিক্যবাদী ষড়যন্ত্রের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ দিবসের কর্মসূচীর অংশ হিসেবে খেলাফত মজলিস ঢাকা মহানগরী আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আজ বাদ জুম্মা পল্টন মোড়ে ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাওলানা আজিজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেনে নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা নোমান মাযহারী, অধ্যাপক মো: আবদুল জলিল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, ডাঃ রিফাত হোসেন মালিক, মো: জহিরুল ইসলাম, খন্দকার সাহাব উদ্দিন আহমদ, তাওহিদুল ইসলাম তুহিন, আবদুল হাফিজ খসরু, মো: আবুল হোসাইন, খন্দকার সাইফুদ্দিন আহমদ, শ্রমিক নেতা নূর হোসাইন, আমীর আলী হাওলাদার, ছাত্র নেতা মাহমুদুল হাসান কিবরিয়া প্রমুখ।

সমাবেশের পূর্বে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম উত্তর গেঠে থেকে সুপ্রীম কোর্ট প্রাঙ্গন থেকে গ্রীক দেবীর মূর্তি অপসারণের দাবীতে এবং পাঠ্যপুস্তক ও পাঠ্যসূচীর বিষয়ে নাস্তিক্যবাদী ষড়যন্ত্রের প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল পল্টন মোড়ে এসে সমাবেশে মিলিত হয়।