মক্কীনগর মাদরাসায় হামলাকারীদের বিচার করুন; অন্যথায় বি. বাড়িয়ার চেয়েও ভয়াবহ পরিস্থিতি হবে

বাংলাদেশ খেলাফত আন্দোলনবাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত হাফেজ মাওলানা ক্বারী শাহ আতাউল্লাহ সিদ্ধিরগঞ্জ মক্কীনগর মাদরাসায় চাঁদার দাবিতে হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেছেন, মাদরাসায় হমলাকারীরা ইসলাম এবং দেশের দুশমন।

আওয়ামীলীগ নামধারীএসব সন্ত্রাস, চাঁদাবাজ ও ভূমিদশ্যুরাই সরকারকে ডুবাচ্ছে। সরকারী দলের নাম ভাংগিয়ে মাদরাসা থেকে চাঁদা না পেয়ে আল্লাহর ঘর মসজিদ নির্মানে বাঁধা দিয়ে মদরাসার উপর হামলা করে ছাত্র-শিকদের মারধর ও নির্যাতন করেছে।

তিনি গণরোষ সৃষ্টির পুর্বেই অবিলম্বে মক্কীনগর মাদরাসার উপর হামলাকারী সন্ত্রাসী চাঁদাবাজদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক বিচার করার দাবি জানিয়ে বলেন, অন্যথায় বি. বাড়িয়ার চেয়েও ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হতে পারে। এজন্য সরকারই দায়ী হবে।

আজ ৩১ জানুয়ারি রবিবার সকাল রাজধানীর কামরাঙ্গীরচরে জামিয়া নূরিয়া মাদরাসায় বাংলাদেশে খেলাফত আন্দোলনের এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দলের মহাসচিব মাওলানা মুহাম্মদ জাফরউল্লাহ খান, নায়েবে আমীর শায়খুল হাদীস সোলায়মান নো’মানী, যুগ্ম মহাসচিব মাওলানা মুজিবুর রহমান হমিদী,মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা মুহিবুল­াহ আশরাফ, মুফতী ফখরুল ইসলাম, প্রচার সম্পাদক সুলতান মহিউদ্দীন,মাওলানা আবুল কাসেম কাসেমী, মাওলানা ছানাউল­াহ প্রমূখ।