মন্ত্রী ওবায়দুল কাদের আমার বড় ভাই : লাঞ্ছিত হওয়ার পর এমপি ছানোয়ার

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ মো. ছানোয়ার হোসেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাতে লাঞ্ছিত হওয়ার পর মন্ত্রীকে বড় ভাই বলে সম্বোধন করেছেন।

তিনি বলেন, ‘মন্ত্রী ওবায়দুল কাদের আমার বড় ভাই, দলের সাধারণ সম্পাদক। তিনি শাসন করতেই পারেন আবার আমাদের আদরও করবেন। তিনি যাওয়ার আগে আমার মাথায় হাত বুলিয়ে আদর করে গেছেন’।

ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা জানান, ওবায়দুল কাদেরের হাতে গতকাল শনিবার রাত ৯টায় এমপি মো. ছানোয়ার হোসেন লাঞ্ছিত হন। নাটোর থেকে মন্ত্রী ওবায়দুল কাদের যমুনা রিসোর্টে রাতের খাবারের জন্য বিরতি দেন। কটেজে বিশ্রামের সময় তিনি জিজ্ঞেস করেন রাতের খাওয়ার আয়োজন কে করেছে?

এমপি ছানোয়ার উত্তরে বলেন, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের নবনির্বাচিত এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী তার খাবারের আয়োজন করেছেন। কিন্তু ওই সময় এমপি সোহেল হাজারী উপস্থিত না থাকায় ওবায়দুল কাদের নেতাকর্মীদের প্রতি ক্ষুব্ধ হন। রাতের খাবার না খেয়েই চলে যাওয়ার প্রস্তুতি নেন।

এ সময় ছানোয়ার হোসেন ওবায়দুল কাদেরকে খাওয়ার জন্য অনুরোধ করেন এবং হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি রাস্তায় রয়েছেন এবং কিছুক্ষণের মধ্যে চলে আসবেন বলে জানান। সাথে সাথেই মন্ত্রী ক্ষিপ্ত হয়ে এমপি ছানোয়ারকে চর-থাপ্পড় মেরে লাঞ্ছিত করেন ও অন্যান্য নেতাকর্মীদেরও গালমন্দ করেন। এতে নেতাকর্মীরা হতভম্ব হয়ে যান।

পরে অবশ্য মন্ত্রী ওবায়দুল কাদের রিসোর্ট ছাড়ার আগে এমপি ছানোয়ারের মাথায় হাত বুলিয়ে তাকে সান্ত্বনা দেন।