বগুড়ার গাবতলীতে দিনমজুর ফিরোজের উপর দুর্বৃত্তদের হামলা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

বগুড়া গাবতলীর চক-কাগইল গ্রামের ১৬বছরের দিনমজুর কিশোর বালক ফিরোজ সরকার’কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গতবৃহপতিবার রাঁত ১০টা ৪৫মিনিটে কাগইল ইউনিয়নের চককাগইল-পীরপাড়া ঈদগাঁহ মাঠ সংলগ্ন এলাকায়।

জানা যায়, চক-কাগইল গ্রামের জাহিদুল ইসলাম সরকারের পুত্র দিনমজুর ফিরোজ সরকার কাগইল বাজারে মা মটরসাইকেল মেরামত সেন্টারে কাজ করতো। কাজ শেষে প্রতিদিনের মত সে গতবৃহস্পতিবার রাঁতে মটরসাইকেল যোগে বাড়ী ফেরার জন্য রওনা দেয়। চককাগইল ঈদগাঁহ মাঠ এলাকায় পৌছলে সেখানে আগে থেকে ঔতপেতে থাকা একদল সন্ত্রাসী দুর্বৃত্তরা তাঁর পথ রোধ করে। সেখানে তাঁরা ফিরোজের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়।

এরপর দুর্বৃত্তরা লাটি সোটা, ধারালো দা ও চাঁকু দিয়ে ফিরোজ’কে এলোপাথারী ভাবে মারপিট করে গুরুত্বর জখম করে। এ সময় দুর্বৃত্তরা ফিরোজের নিকট থেকে ৭৩ হাজার টাকা লুট করে নেয়। ফিরোজের চিৎকারে গ্রামবাসী ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত ফিরোজ’কে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় ক্লিনিকে এরপর তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে গাবতলী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ১দিনপর ফিরোজের জ্ঞান ফিরে আসলে সে দুর্বৃত্তরা’দের মধ্যে একজন’কে চিনতে পেরেছে বলে জানান। খবরপেয়ে কাগইল ইউপির চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন আহত দিনমজুর ফিরোজ’কে দেখতে যান। গাবতলী মডেল থানার অফিসার ইর্নচাজ (ওসি) আ.ন.ম আব্দুল্লাহ আল হাসান জানান, এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পায়নি। তবে অভিযোগ পেলে অবশ্যই যর্থাযথ ব্যবস্থা নেওয়া হবে।