মাওলানা মনসুরুল হক খানের ইন্তিকালে মুফতী ফয়জুল্লাহর শোক প্রকাশ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক কেন্দ্রীয় উলামা বিষয়ক সম্পাদক ও ইত্তেফাকুল উলামা বৃহত্তর ময়মনসিংহের মহাসচিব শীর্ষস্থানীয় আলেম মাওলানা মনসুরুল হক খানের মৃত্যুতে ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ  সংবাদ মাধ্যমে দেয়া বিবৃতিতের গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বলেন, মোমেনশাহীর জনপ্রিয় এই আলেমের সাথে আমাদের ছিল হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। রাজনৈতিক, অরাজনৈতিক অনেক কর্মসূচী সফল করতে আমরা কাঁদে কাঁদ মিলিয়ে কাজ করেছি। তিনি দীন প্রচার প্রসারে ছিলেন নিবেদিতপ্রাণ। দীন সংরক্ষনের আন্দোলনে ছিলেন অগ্রসৈনিক।

শোক প্রকাশ ও মাগফিরাত কামনা করে মুফতী ফয়জুল্লাহ বলেন, সচেতন, সাংগঠনিক কাজে পারদর্শী এই আল্লাহওয়ালা সুহৃদ আলেমের ইন্তেকালে আমি গভীর ভাবে শোকাহত। আমি তাঁর মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়,স্বজন, তাঁর ছাত্র এবং শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি।

তিনি আরো  বলেন, মোমেনশাহীর শীর্ষস্থানীয় আলেম হজরত মাওলানা মনসুরুল হক খাঁন (রহ.) এর জন্য আমরা মহান আল্লাহর শাহী দরবারে বিনম্র ফরিয়াদ করছি, আল্লাহ! আপনি আপনার এই প্রিয় আলেম বান্দাহকে রহমতের চাদরে আবৃত করে চিরস্থায়ী জান্নাতের মেহমান করে নিন। আমীন।