দুই বর্ষীয়ান আলেমের ইন্তেকালে আল্লামা বাবুনগরীর শোক প্রকাশ

উপমাহাদেশের দুই বর্ষীয়ান আলেম মাওলানা রিয়াসত আলী বিজনূরী ও মাওলানা আবুল ফাতাহ মুহাম্মদ ইয়াহইয়ার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা হাফেজ জুনইদ বাবুনগরী। তিনি ইলমী জগতের নক্ষত্র সদৃশ্য এই দুই বরেন্য আলেমের রূহের মাগফিরাত কামনা করেন।

আল্লামা বাবুনগরী বলেন, ‘মরহুম দুই বর্ষীয়ান আলেমের জন্য আমি মহান আল্লাহর শাহী দরবারে বিনম্র ফরিয়াদ করছি, আল্লাহ! আপনি আপনার এই মুখলিস আলেমদ্বয়কে আপনার রহমতের শীতল চাদরে আবৃত করে চিরস্থায়ী জান্নাতের মেহমান করে নিন। আমীন।’

তিনি আরো বলেন,উপমাহাদেশের এ দুই বরেন্য আলেমের ইন্তেকালে আমি গভীর ভাবে শোকাহত। আমি তাঁদের মাগফিরাত কামনা করছি এবং তাঁদের শোক সন্তপ্ত পরিবার, আত্মীয়,স্বজন, ছাত্র এবং শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি।’

উল্লেখ্য: দারুল উলূম দেওবন্দের সিনিয়র মুহাদ্দিস ও সাবেক শিক্ষা পরিচালক মাওলানা রিয়াসত আলী বিজনূরী আজ (২০ মে) শনিবার ভোর ৪টায় ইন্তিকাল করেন।

অপরদিকে জামিয়া শরইয়া মালিবাগের সিনিয়র মুহাদ্দিস, লেখক, গবেষক ও বেফাকুল মাদারিসিল আরাবিয়ার সাবেক যুগ্মমহাসচিব মাওলানা আবুল ফাতাহ মুহাম্মদ ইয়াহইয়া আজ (২০ মে) শনিবার সকাল ১০টা ১৫ মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিঊন।