ফরিদপুরে হাসপাতালে রোগী দেখতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

ধর্ষণহাসপাতালে রোগী দেখতে গিয়ে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন বলে গুরুতর অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, গতকাল শনিবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডে ওই তরুণীর এক পরিচিত রোগীকে দেখতে গিয়ে এ ঘটনার শিকার হন।

আজ রোববার তার শারীরিক পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। চিকিৎসাধীন ওই তরুণী অভিযোগ করে বলেন, গত শনিবার হাসপাতালের গাইনি ওয়ার্ডে তার পরিচিত এক রোগীকে দেখতে গিয়ে পথ ভুল করে ছয় তলার চিলেকোঠায় উঠেন। এসময় সেখানে তিনজন তরুন তাকে আটকের পর ধর্ষণ করে। পরে ওই কিশোরী বিষয়টি তার আত্মীয়কে জানালে তিনি ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশকে খবর দেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিমউদ্দিন আহমেদ জানান, এ অভিযোগ পাওয়ার পর ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে। বর্তমানে তাকে (কিশোরী) ওসিসিতে ভর্তি করা হয়েছে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক এ কে এম আজাদ জানান, মেডিকেল প্রতিবেদন পাওয়ার পর অভিযোগের যথার্থতা জানা যাবে। আর হাসপাতালের ফরেনসিক বিভাগের চিকিৎসক কে এম খবির বলেন, কিশোরীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। তবে আনুষঙ্গিক আরও কয়েকটি পরীক্ষা করার পর মঙ্গলবার নাগাদ এ ব্যাপারে পূর্ণাঙ্গ প্রতিবেদন দেয়া সম্ভব হবে বলে জানান তিনি।