আল্লামা জুনাইদ বাবুনগরীকে কওমী মাদরাসা শিক্ষক ফেডারেশনের মুবারকবাদ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ ইসলামী বিদ্যাপীঠ চট্টগ্রাম হাটহাজারী জামিয়া আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম মাদরাসার নতুন কার্যকরী মহাপরিচালক হিসাবে মনোনীত হওয়ায় আল্লামা জুনাইদ বাবুনগরীকে বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষক ফেডারেশন মুবারকবাদ জানিয়েছেন।

মাদরাসা পরিচালনা পরিষদের সর্বোচ্চ ফোরাম মজলিসে শূরার দীর্ঘ বিতর্ক ও চুলছেরা বিশ্লেষণের মাধ্যমে যথোপযুক্ত ও যুগান্তকারী সিদ্ধান্তে উপনীত হওয়ার জন্য মজলিসে শূরার সম্মানিত সদ্যসবৃন্দ এবং বর্তমান মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফীকেও ধন্যবাদ জানান।

শিক্ষক ফেডারেশন নেতৃবৃন্দ আনন্দ প্রকাশ করে বলেন যে, দেশের সর্বশ্রেষ্ঠ ও ঐতিহ্যবাহী এই মাদরাসার গৌরব গাঁথা অতীত ইতিহাসের পানে লক্ষ্য করলেই দেখা যায় যে, প্রথিতযশা-খ্যাতনামা মুহাদ্দিস, সর্বজন শ্রদ্ধেয় ও জনপ্রিয় বিজ্ঞ ব্যক্তিত্বই অতীত সময়ে মাদরাসার গুরুত্বপূর্ণ এই দায়িত্ব পালন করে এসেছেন। সে দৃষ্টিকোণে আল্লামা বাবুনগরীই ছিলেন এই পদের যথার্থ যোগ্য ব্যক্তিত্ব। মহান আল্লাহর অশেষ কৃপা এবং গোপন ইশারাই সেটারই প্রতিফলন ঘটেছে। এটা হাটহাজারী মাদরাসার কারামত বলা যায়। সেটাই সত্য ।

ফেডারেশন নেতৃবৃন্দ আল্লামা বাবুনগরী এ দায়িত্ব পালনে সফলতার স্বাক্ষর রাখবেন বলেও আশাবাদ ব্যক্ত করেছেন।

বিবৃতিতে স্বাক্ষর করেন শিক্ষক ফেডারেশন সভাপতি মাওলানা আবদুল মাজেদ আত্হারী, সহ-সভাপতি মাওলানা হেদায়েত কবির, মহাসচিব মুফতী কামরুল ইসলাম ভূইয়া, অর্থ-সচিব মাওলানা মুমিনুল ইসলাম, প্রচার সেল প্রধান পীরজাদা সৈয়দ মুহাম্মদ আহ্সান, মুফতী মাসউদুর রহমান আলীপুরী, মাওলানা জুবায়ের হাবীব ও মাওলানা আতিক উল্লাহ্ প্রমুখ।