আল্লামা জুনাইদ বাবুনগরীকে ইসলামী নেতৃবৃন্দের শুভেচ্ছা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

দেশের খ্যাতিমান আলেমেদ্বীন, বিশিষ্ট হাদীস বিশারদ আল্লামা জুনাইদ বাবুনগরী দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারি মাদরাসার কার্যকরী মহাপরিচালক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর ও জামিয়া নূরিয়া কামরাঙ্গীরচর মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শাহ আতাউল্লাহসহ অন্যান্য ইসলামী নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, হাটহাজারী মাদরাসা শত শত বছর যাবত ধর্মীয় ও সামাজিক বহুমূখী খেদমত আঞ্জাম দিয়ে আসছে। খোদাদ্রোহী নাস্তিক মুরতাদদের আস্ফালন প্রতিরোধে এ প্রতিষ্ঠানের সাহসী ভূমিকা ইতিহাসের পাতায় চির স্মরণীয় হয়ে থাকবে। ঐতিহ্যবাহী এই জামিয়ার কার্যকরী মহাপরিচালক পদে আল্লামা জুনাইদ বাবুনগরীর মত বিখ্যাত আলেম, বিচক্ষণ ও সাহসী ব্যক্তিকে নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলকে তারা মুবারকবাদ জানান।

পৃথক পৃথক বিবৃতিতে আল্লামা জুনাইদ বাবুনগরীকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহসচিব মাওলানা মাহফুজুল হক, জমিয়তে উলামা ইসলামের যুগ্ন মহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা মাঞ্জুরুল ইসলাম আফেন্দী, জাতীয় তাফসীর পরিষদের সভাপতি মাওলানা আহমাদ আব্দুল কাউয়ুম, হাফেজ্জী হুজুর মিডিয়া সেন্টারের চেয়ারম্যান মুফতি সুলতান মহিউদ্দিন, ইসলামী ছাত্র সমাজের সভাপতি আব্দুল্লাহ আল মাসউদ খান ও সাধারন সম্পাদক মো: নুরুজ্জামান প্রমূখ।