আগামী ১৪ অক্টোবর মুহিব খানের কবিতা ও সংগীত আয়োজন ‘জাগ্রত প্রহর’

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

মুহাম্মদ গাজী তারেক : আগামী ১৪ই অক্টোবর বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী, কবি ও লেখক, গীতিকার, সুরকার, সাংবাদিক, কলামিস্ট, রাষ্ট্রবিজ্ঞানী, দার্শনিক ও ধর্মীয় চিন্তাবীদ জাগ্রত কবি মুহিব খান-এর জন্ম তারিখ উপলক্ষ্যে জাগ্রত প্রহর সমন্বয় পরিষদ এর উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে “জাগ্রত প্রহর-২০১৭”

এ বিষয়ে ‘জাগ্রত প্রহর সমন্বয় পরিষদ’ এর প্রধান সমন্বয়ক জনাব ইখতিয়ার হুসাইন ইনসাফ টোয়েন্টিফোর ডটকমকে জানান, আগামী ১৪ই অক্টোবর রোজ শনিবার, বিশ্বসাহিত্য কেন্দ্রে কবি মুহিব খানের সম্মাণার্থে আমরা এক অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছি। এই অনুষ্ঠানে দেশবরেণ্য কবি, সাহিত্যিকসহ অনেকেই উপস্থিত থাকবেন। এখন পর্যন্ত আমাদের প্রস্তুতি প্রায় শেষ পর্বের দিকে।

অন্যদিকে জানা যায়, কবিকে সম্মাননা প্রদানের জন্য প্রায় ডজনখানে সাহিত্যিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গ ও তরুণ সমাজ ব্যাপক প্রস্তুতি নিচ্ছে।

১৪ই অক্টোবর, শনিবার বিকাল ৪:০০ ঘটিকায় বিশ্বসাহিত্য কেন্দ্র, বাংলামটর, ঢাকায় “জাগ্রত প্রহর-২০১৭” অনুষ্ঠানে দলমত নির্বিশেষ সকল শ্রেণীর মানুষকে উপস্থিত থাকার জন্য ‘জাগ্রত প্রহর সমন্বয় পরিষদ’ এর পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।