কুমিল্লায় ভাড়া বাসা থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | মো: আব্বাস আলী, কুমিল্লা জেলা প্রতিনিধি


কুমিল্লায় সুমন ভিলা নামের একটি ভাড়া বাসা থেকে এক ভাড়াটিয়া যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ ।নিহত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে । সে জিন্স প্যান্ট ও কালো শার্ট পরিহিত ছিল। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়িটির মালিকের এক আত্মীয়কে আটক করেছে।

গতকাল রবিবার (১৯ নভেম্বর) রাত ৮ টায় আর্দশ সদর উপজেলার নতুন চৌধুরী পাড়া কবরস্থান এলাকায় সুমন ভিলা নামের একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, চারদিন আগে বাসাটি ভাড়া নেওয়া হয়। যাওয়ার সময় বাসার মালিককে ৪ হাজার টাকা অগ্রীম দিয়ে যায় । পরবর্তীতে গতকাল সন্ধ্যায় বাসার মালিকের ছেলে দরজার পাশে রক্ত দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতয়ালি মডেল থানার উপ পরিদর্শক ( তদন্ত) সালাহ্ উদ্দিন জানান, তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74