আগামী নির্বচনে আ’লীগ ৪০টির বেশি আসন পাবে না : খন্দকার মোশাররফ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আপনার অধীনে কোনও সুষ্ঠু নির্বাচন হবে না। আপনি যদি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন না দেন তাহলে দেশের জনগণ রাজপথে নেমে গণআন্দোলনের মাধ্যমে তাদের ভোটের অধিকার আদায় করবে।

খন্দকার মোশাররফ বলেন, সরকার আগামী নির্বাচনকে সামনে রেখে গোয়েন্দা সংস্থাকে দিয়ে একটি জরিপ করিয়েছে। তাদের (গোয়েন্দা সংস্থা) তথ্য মতে আগামী নির্বচনে আওয়ামী লীগ ৪০টির বেশি আসন পাবে না। তাই তারা শক্তি দিয়ে জাতীয়তাবাদী নেতাদের জেল, জুলুম, অত্যাচার, নির্যাতন করে ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো আবারও একটি পাতানো নির্বাচন করতে চায়। কিন্তু জনগণ এই ধরনের নির্বাচন এ দেশের মাটিতে আর হতে দেবে না।

সাইফুল আলম নিরবের সভাপতিত্বে এবং সুলতান সালাউদ্দিন টুকুর সঞ্চালনায় আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম প্রমুখ।