এম.সি কলেজ কওমী স্টুডেন্ট ফোরামের কাউন্সিল সম্পন্ন

কওমী স্টুডেন্ট ফোরাম এম.সি কলেজ, সিলেট’র কাউন্সিল অধিবেশন গতকাল ২২ নভেম্বর বুধবার নগরীর দরগাহ গেইটস্থ কেমুসাসের সাহিত্য আসর কক্ষে অনুষ্ঠিত হয়।

ফোরামের আহ্বায়ক সদরুল হাসানের সভাপতিত্বে ও হুসাইন আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে সদরুল হাসানকে সভাপতি এবং আলতাফ হুসাইনকে সাধারণ সম্পাদক করে ২০১৭-১৮ সেশনের জন্য ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন ফোরামের উপদেষ্টা ও কাউন্সিলের প্রধান নির্বাচন কমিশনার আব্দুল হামিদ খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ছাত্রনেতা বিলাল আহমদ চৌধুরী। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন শাহজালাল ইউনিভার্সিটির মেধাবী ছাত্র খলিল বিন এখলাছ, এম কে এম নিজাম, জারির হুসাইন, শামসুল আরেফীন শাকিল, মনসুর আহমদ, আশরাফ আলী, মুহাম্মদ সাইফুল্লাহ, হাফিয রিয়াজ, আফছার আহমদ, মনজুর আহমদ, দেলোয়ার হুসাইন, উমায়রুল হাসান, মাহবুবুর রহমান প্রমুখ।

নবনির্বাচিত কমিটির অন্যান্য দায়িত্বশীলগণ হলেন সহ সভাপতি হুসাইন আহমদ, আব্দুল ওয়াদুদ বাবর ও তারেক হাসান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তাদির আলম মুখতার, সহ সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল হাসান, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন, প্রচার সম্পাদক ইসমাইল আহমদ, সহ প্রচার সম্পাদক কাওসার আহমদ, অর্থ সম্পাদক ইমরান আহমদ, সহ অর্থ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজিক, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফয়যুর রহমান, অফিস ও পাঠাগার সম্পাদক খালেদ সাইফুল্লাহ, সদস্য মুজাহিদ হাসান, সায়্যিদুল ইসলাম সাহিদ, আব্দুল্লাহ আল মামুন, মুজিবুর রহমান, ইমদাদুল হক ইমরান, তোফায়েল আহমদ, হাফিজ বিন ফজল, ফয়যুল হাসান, জুবায়ের আহমদ ও ফাহিম আহমদ সুমন।