ইসলাম বিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় আলেমদের আরো সচেতন হওয়া উচিত

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | মুহাম্মদ মোশাররফ হোসাইন


জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক মাওলানা ওবায়দুল্লাহ ফারুক বলেছেন ইসলামের বিরুদ্ধে ব্যাপক ষড়যন্ত্রের মোকাবেলায় আলেমদের আরো সচেতন, আরো তৎপর থাকা উচিত।
গতকাল ছাত্র জমিয়ত বাংলাদেশ বারিধারার ক্যাম্পাস শাখার উদ্যোগে জামিয়ার মিলনায়তনে গত বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ ও বেফাক পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ও প্রশিক্ষণ কর্মশালায় এ কথা বলেন তিনি।

তিনি বলেন,আমাদের দেশে বিদেশি এনজিওগুলোর ব্যাপক তৎপরতা বেড়েছে। সাধারন মানুষদের আলেম ও দ্বীন ধর্ম থেকে দূরত্ব সৃষ্টি করার প্রয়াস চালাচ্ছে। মানুষকে ধর্মান্ত করণের মহোৎসব চলছে। এর পিছনে তারা কোটি কোটি অর্থ ব্যয় করছে। মুসলমানদের ঈমান আকিদা ও দেশের সার্বভৌমত্ব রক্ষায় ওলামায়ে কেরামের বেহদ(সীমাহিন) ভূমিকা রাখতে হবে।

শেষে বর্তমান দুনিয়ায় মুসলিম নির্যাতিত হওয়ার পিছনে মুসলিম দেশের নেতাদের অমুসলিমদের তাবেদারি, নিজেদের উদাসিনতা, ক্ষমতার লোভ ও অসচেতনার প্রতিফল হিসাবে উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ছাত্র জমিয়ত বাংলাদেশ এর বারিধারা ক্যাম্পাস শাখার সভাপতি, মাওলানা জাকির হোসাইন কাসেমী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশ এর সহ সভাপতি,মাওলানা আব্দুর রউফ ইউসুফী,কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব, নাজমুল হাসান, কেন্দ্রিয় প্রচার সম্পাদক, জয়নাল আবেদীন, যুব জমিয়তের যুগ্ম সাধারন সম্পাদক আল আমিন কাসেমি, এছাড়াও জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের নেতীবৃন্দ উপস্থিত ছিলেন।