সেই ধর্মযাজক আত্বগোপন করতে চেয়েছিলেন, স্বেচ্ছায় সিলেটে গিয়েছিলেন: পুলিশ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


নাটোরের বড়াইগ্রামের জোনাইল সেন্ট লুইস উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জোনাইল ক্যাথলিক চার্চের সহকারী পাল-পুরোহিত ফাদার ওয়াল্টার উইলিয়াম রোজারিওর উদ্ধার বিষয়ে প্রেসবিফিং করেছে জেলা পুলিশ।

শনিবার সন্ধ্যায় পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেসবিফিংয়ে পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, মোবাইল ট্রাকিং করে সিলেটের দক্ষিণ সুরমা এলাকার বাসস্ট্যাড থেকে সুস্থ অবস্থায় পাল পুরোহিতকে উদ্ধার করা হয়। এটি অপহরণের কোন ঘটনা নয়। ফাদার নিখোঁজের বিষয়ে এমন কিছু ঘটনা আছে, যা বলার মতো নয়।

এ ছাড়াও ফাদার মানসিকভাবে বিপর্যস্থ ছিলেন বলে তিনি নিজেই নিজেকে লুকাতে চেয়েছিলেন। তার সম্পর্কে আরও কিছু তথ্য রয়েছে যেগুলো যাচাই বাছাই করা হচ্ছে।

এ বিষয়ে আগামীকাল আদালতের নির্দেশনা চাওয়া হবে।

উল্লেখ্য, গত সোমবার বিকেলে বনপাড়ার একটি প্রেসে বড়দিন উপলক্ষে বিশেষ সংকলন প্রকাশের জন্য কিছু কাজ শেষে ওয়াল্টার উইলিয়াম রোজারিও জোনাইলের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রওনা দেন। এরপর থেকে তার আর কোন সন্ধান মেলেনি। পরে তাকে খুঁজে না পেয়ে মঙ্গলবার রাতে নিখোঁজের বিষয়টি থানায় সাধারণ ডায়েরি করা হয়। এরপর তাকে উদ্ধারে মাঠে নামে পুলিশ। শুক্রবার দুপুরে সিলেটের দক্ষিণ সুরমা এলাকার বাসস্ট্যা- থেকে তাকে উদ্ধার করে পুলিশ।