২৫ ডিসেম্বরের “উলামায়ে দেওবন্দ কনফারেন্স” সফল করুন: আল্লামা হবিগঞ্জী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | এইচ. এম. হাফিজুর রহমান


জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে আগামী ২৫ ডিমেম্বর জেলা পরিষদ অডিটরিয়ামে সকাল ১০ টায় অনুষ্টিতব্য “উলামায়ে দেওবন্দ কনফারেন্স” কে সর্বাত্বক সফল করতে স্থানীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় জমিয়ত সিনিয়র সহ-সভাপতি ও হবিগঞ্জ জেলা জমিয়ত সভাপতি, বর্ষীয়ান রাজনীতিবিদ শাইখুল হাদিস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জী।

আজ ৩ ডিসেম্বর রবিবার সকাল ১১টায় নিজ কার্যালয়ে অনুষ্ঠিত জেলা জমিয়তের প্রস্তুতি বৈঠকে তিনি এ আহ্বান জানান।

জেলা জমিয়ত, যুব ও ছাত্র জমিয়ত জেলা কমিটির দায়িত্বশীলদের উপস্থিতিতে আল্লামা হবিগঞ্জী বলেন, জমিয়তের ইতিহাস সমৃদ্ধ ইতিহাস।

দেওবন্দ ও জমিয়ত একই সূত্রে গাথা। জমিয়তকে পাশ কাটিয়ে উপমহাদেশে কোন রাজনীতি হতে পারে না। জমিয়ত এদেশের মাঠি ও মানুষের সংগঠন। আকাবিরের সংগঠন। উলামায়ে দেওবন্দের রাজনৈতিক সংগঠন।

তিনি আহুত কনফারেন্সে দেশের জাতীয় নেতৃবৃন্দের উপস্থিত থাকার আশ্বাস প্রদান করে বলেন, এ প্রোগ্রাম হবে দেশের সমকালীন রাজনৈতিক দলের জন্য একটা মেসেজ।

উক্ত প্রোগ্রামকে বাস্তবায়নের জন্য আল্লামা হবিগঞ্জী কে প্রধান করে ৭ সদস্য বিশিষ্ট বাস্তবায়ন কমিটি গঠন সহ বিভিন্ন উপকমিটি গঠন করা হয়। পরে সদরে জমিয়তের সদ্য মরহুম সন্তান মাও: ওয়ালী উল্লাহ ও হবিগঞ্জ পৌর কমিটির সদ্য প্রয়াত সভাপতি মাও: আব্দুর রউফ’র জন্য মাগফিরাত কামনা করে মুনাজাত করা হয়।