মাদক বিক্রয়ে বাঁধা দেওয়ায় মহিলাকে পিটিয়ে জখম

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |তারেক জাহিদুর রহমান


আহত মালা

মাদক বিক্রয়ে বাঁধা দেওয়ায় এক মহিলাকে পিটিয়ে জখম করা হয়েছে। ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার ভাটই বাজারের উত্তর পাড়ায় ঘটনাটা ঘটছে। এ অঞ্চলের অনেকেই মাদক ব্যবসার কারনে এই স্থানটাকে এইড পাড়া বলে থাকে।

জানা গেছে, এই পাড়ায় দীর্ঘদিন ধরে রাজু নামে এক মাদক ব্যবসায়ী মাদক সেবন ও ব্যবসা করে আসছিল। কিন্তু প্রায় বছর খানেক আগে মাদক সেবনের কারনে অসুখে রাজু মারা যায়। রাজু মারা গেলেও বন্ধ হয় না মাদকের এই ব্যবসা। তাঁর পুরাতন মাদক ব্যবসার হাল ধরে তাঁর স্ত্রী রহিমা। রহিমার এই ব্যবসার সার্বিক সহযোগিতা করে তাঁর বড় মেয়ে কাজলের স্বামী বারই পাড়া গ্রামের আবেদ আলীর ছেলে সিন্দবাদ (২৭) ও ছেলে রাজন।

এই ঘটনাটি দীর্ঘদিন ধরে মেনে নিতে পারেনি পাশের বাড়ির মালা নামের এক মহিলা। সে প্রায়ই বিভিন্ন ভাবে রহিমার এই ব্যবসায় বাঁধা দিয়ে আসছিল। এই বাঁধা দেওয়ার কারনে এক পর্যায়ে প্রচন্ড ক্ষিপ্ত হয়ে গত শনিবার সকালে রহিমা তাঁর জামাই সিন্দবাদ এবং ছেলে রাজন এই ৩ জন মিলে হঠাৎ মালার উপর আক্রমণ চালিয়ে তাকে আহত করে।

তারপর মালাকে শৈলকূপা হাসপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে ফেরত পাঠায়। সে এখন নিজ বাড়িতে অবস্থান করছে।

আহত মালা জানান, এ বিষয়ে শৈলকূপা থানায় এস,আই আতিয়ার রহমানের নিকট একটি অভিযোগ দায়ের করলে অজ্ঞাত কারনে আতিয়ার নিরবতা পালন করে যাচ্ছে।

এঘটনায় শৈলকূপা থানার এস,আই আতিয়ার রহমান অভিযোগের কথা স্বীকার করে জানান, ঘটনাটা তদন্ত করে উপযুক্ত ব্যবস্থ্যা নেওয়া হবে।