মৌলভীবাজার সমিতি সিলেটের ক্যাপ্টেন একাডেমি পরিদর্শন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


সিলেটস্থ মৌলভীবাজার সমিতি সিলেটের একটি প্রতিনিধিদল গতকাল ৭ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরীর শাহজালাল উপশহরে প্রতিষ্ঠিত মার্কিন যুক্তরাষ্ট্রের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান লিপসকম্ব একাডেমির সরাসরি তত্ত্বাবধান ও সহায়তায় পরিচালিত ক্যাপ্টেন একাডেমি পরিদর্শন ও পরিচালনা পর্ষদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

একাডেমির প্রিন্সিপাল মোছাঃ বদরুন্নেছার সভাপতিত্বে ও ম্যানেজার ফাইন্যান্স এন্ড এডমিন ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ক্যাপ্টেন একাডেমির উপদেষ্টা ও ইম্প্রোয়ারমেন্ট এন্ড হিউম্যান ডেভেলাপম্যান্ট সোসাইটি (ইএইচডিএস) এর ইউএস’র উপদেষ্টা মাইকেল ফ্রান্সিস জনসন, মৌলভীবাজার সমিতি সিলেটের সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক, সহ সভাপতি ড. সৈয়দ আশরাফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ রুস্তম খান, সহ সাধারণ সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক অরুপ শ্যাম বাপ্পী, সদস্য নোমান আহমদ হায়দারী, মোঃ মফিক, মোঃ মোস্তাফিজুর রহমান খান, একাডেমির ভাইস প্রিন্সিপাল স্বপন কুমার বর্মন, কোঅর্ডিনেটর আব্দুর রহমান খান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বর্তমান তথ্য প্রযুক্তির যুগে প্রবাসী অধ্যুষিত সিলেট অঞ্চলের শিক্ষার্থীদের পড়ালেখায় গুণগত মান বৃদ্ধিতে ক্যাপ্টেন একাডেমি অবদান রাখছে। এই ধারা অব্যাহত রাখতে সিলেটস্থ মৌলভীবাজার সমিতি সার্বিক সহযোগিতা করে যাবে বলে অভিমত ব্যক্ত করেন।

এর আগে একাডেমির প্রিন্সিপাল মোছাঃ বদরুন্নেছার মৌলভীবাজার সমিতি সিলেটের নেতৃবৃন্দ একাডেমির বিভিন্ন বিভাগ ঘুরে ঘুরে দেখান। নেতৃবৃন্দ একাডেমির কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন।