আগামী নির্বাচনে আওয়ামী লীগ জয়লাভ করবেই : মতিয়া চৌধুরী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ জয়লাভ করবেই। কারণ দেশের মুক্তি সংগ্রামের নেতৃত্বদানকরী সংগঠন আওয়ামী লীগের নেতৃত্বে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মতিয়া আরো বলেন, যে দলের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো নেতা রয়েছেন সেই দল নির্বাচনে জয় লাভ করবেই। মতিয়া চৌধুরী আজ বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট সাহারা খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ ও মহিলা বিষয়ক সম্পাদিক ফজিলাতুন্নেসা ইন্দিরা।

সংগঠনের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিকের পরিচালনায় সভায় সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

কৃষিমন্ত্রী বলেন, আগামী বছরের ডিসেম্বর মাসে যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে সে নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য নারী সমাজকেই অগ্রনী ভূমিকা পালন করতে হবে। কারণ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে নারী সমাজের সম্মান বৃদ্ধি পায়। সংবিধান অনুযায়ীই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।


বাসস