এক যুবলীগ নেতার পায়ের রগ কাটল অপর যুবলীগ নেতা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


আশুলিয়ায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় শামীম মন্ডল নামের (৩৫) এক যুবলীগ নেতার পায়ের রগ কেটে দিয়েছে এক থানা যুবলীগ নেতা। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার দুর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত শামীম মন্ডল আশুলিয়া সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বলে জানা গেছে।

আহতের পরিবার ও পুলিশ জানায়, আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকার মনতাজ হোসেনের ছেলে ও থানা যুবলীগের সদস্য কুসুম মোল্লা দীর্ঘ দিন যাবৎ তার লোকজন দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। শামীম প্রায়ই মাদক ব্যবসার প্রতিবাদ করতেন। এ নিয়ে এর আগে বেশ কয়েকবার তাদের মধ্যে বাকবিতণ্ডার ঘটনাও ঘটেছে।

এরই জের ধরে গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে দুর্গাপুর এলাকায় নিজ বাড়িতে যাওয়ার পথে থানা যুবলীগের সদস্য কুসুম মোল্লা তার লোকজন নিয়ে শামীম মন্ডলের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা ইউনিয়ন যুবলীগের নেতার বাম পায়ের রগ কেটে দেয়। এছাড়াও তাকে কুপিয়ে জখম করে ঘটনাস্থলে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সেখান থেকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে।

আশুলিয়া সদর ইউনিয়নের যুবলীগের সভাপতি আলমগীর হোসেন বলেন, কুসুম মোল্লা দুর্গপুর ও শ্রিখন্ডিয়া এলাকায় দীর্ঘ দিন যাবৎ তার লোকজন দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। এরই প্রতিবাদ করায় শামীম মন্ডলের পায়ের রগ কেটে দিয়েছে কুসুম মোল্লা। এছাড়াও এর আগে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার দায়ে আশুলিয়ার সদর ইউনিয়নের সহ-সভাপতি পদ থেকে তাকে বহিষ্কার করা হয় বলেও তিনি জানান।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল বলেন, ‘খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।