আসলে ‘গুম’ বিএনপি’র একটি নাটক : সজীব ওয়াজেদ জয়

আসলে ‘গুম’ বিএনপি’র একটি নাটক : সজীব ওয়াজেদ জয়

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | সোশ্যাল মিডিয়া রিপোর্ট


বিএনপি নেতাকর্মীদের গুম হওয়াকে নাটক বলে অভিহিত করেছেন প্রধানমন্ত্রীর ছেলে এবং তার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। বিএনপি নেতা ও ব্যবসায়ী সৈয়দ সাদাত আহমেদের গ্রেপ্তার হওয়ার পরিপ্রেক্ষিতে তিনি এই মন্তব্য করেন।

রোববার একটি অনলাইন পত্রিকায় প্রকাশিত এ সংক্রান্ত খবরের লিঙ্ক নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে শেয়ার করে জয় কিছু মন্তব্য লিখেছেন। সেখানে তিনি বিএনপির এ ধরনের অভিযোগকে ‘নাটক’ অভিহিত করে ফিরে আসা ব্যক্তি ও তাদের পরিবারের বিরুদ্ধে মামলা করা উচিত বলে মত দেন।

জয় ফেসবুক পেইজে লিখেছেন-


আরেকজন বিএনপি কর্মী যিনি নাকি ‘গুম’ হয়েছিলেন তাকে পলাতক অবস্থায় খুঁজে পেয়েছে পুলিশ। ফরহাদ মাজহার ও তার স্ত্রীর বিরুদ্ধে ইতিমধ্যেই ভুয়া রিপোর্ট ফাইল করার জন্য মামলা হয়েছে, যা যুক্তরাষ্ট্রসহ পৃথিবীর অন্যান্য দেশেও অপরাধ হিসেবে বিবেচিত হয়।

আসলে এই ‘গুম’ বিএনপি’র একটি নাটক। যার মাধ্যমে তাদের নেতাকর্মীরা, যাদের বিরুদ্ধে আছে অগ্নিসন্ত্রাসের বিভিন্ন মামলা, তারা গ্রেফতার এড়ানোর জন্য গা ঢাকা দেন। কিন্তু সেই উছিলায় বিএনপি অসত্যভাবে দাবি করেন তাদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছেন। এর মাধ্যমে তারা আমাদের সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করেন। যখনি এই ধরণের তথাকথিত ‘গুম’ হওয়াদের ফেরত পাওয়া যাবে, তাদের সকলের ও তাদের পরিবারের বিরুদ্ধে ভুয়া পুলিশ রিপোর্ট এর মামলা হওয়া উচিৎ।