খেলাফত আন্দোলন মোহাম্মাদপুর থানা কমিটি পুনর্গঠিত

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট



কেন্দ্র প্রদত্ত কর্মসূচি ৩১ জানুয়ারি ২০১৮ তারিখের মধ্যে সকল থানায় কমিটি গঠনের অংশ হিসেব গতকাল বিকাল তিনটায় বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগরীর অধীন মোহাম্মাদপুর থানা কমিটি পুনর্গঠন করা হয়েছে।

মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদীর নির্দেশনায় সাংগঠনিক সম্পাদক মুফতী মামুনুর রশিদ পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন করেন। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মহানগর প্রচার সম্পাদক মো: মোফাচ্ছির হোসাইন, বিচার ও আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো: লিটন চৌধুরী ও মোহাম্মাদপুর থানা নেতাকর্মীবৃন্দ।
উপস্থিত নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে অ্যাডভোকেট মো: লিটন চৌধূরীকে আমীর এবং হাফেজ মাওলানা হাবিবুল্লাহকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্যের কমিটি গঠন করা হয়।
কমিটির বাকি সদস্যরা হলেন- নায়েবে আমীর ইঞ্জিনিয়ার মো: আসাদুজ্জামান ও মাওলানা নজরুল ইসলাম, সহ সম্পাদক মাও. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাও. ইসমাঈল হোসাইন, সহ সাংগঠনিক সম্পাদক মাও. মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক হাফেজ সাজ্জাদ হোসাইন, সহ প্রচার সম্পাদক মাহবুবুর রহমান, অর্থ সম্পাদক হাফিজুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মাও. হেমায়েতুল্লাহ জোবায়ের, নির্বাহী সদস্য আব্দুল্লাহ আনসারী, তানভীর আহমাদ, আব্দুল আজিজ পাঠান, মাহমুদুর রহমান, অ্যাডভোকেট আব্দুর রশিদ চৌধুরী ও হাফেজ আব্দুস সালাম।