আখেরি মুনাজাতের মধ্য দিয়ে পলোগ্রাউন্ডের মাহফিল সমাপ্ত

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | আলামিন ফারাজ


দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনায় আখেরি মুনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে চট্টগ্রামের পলোগ্রান্ড ময়দানে বাংলাদেশ মুজাহিদ কমিটি চট্টগ্রাম জেলা আয়োজিত তিন দিনব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিল ।

মাহফিলের শেষদিনের বয়ানে মুফতী মুহাম্মদ রেজাউল করীম, মাওলানা নুরুল হুদা ফয়েজী, জামিয়া ইসলামিয়া পটিয়ার সহকারী পরিচালক মাওলানা আবু তাহের নদভী, অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমদ, মুফতী হাবিবুর রহমান কাসেমী, প্রখ্যাত আলেমে দীন ও যুক্তিবাদী বক্তা মাওলানা আজীজুল হক আল-মাদানী, ড. বেলাল নুর আজীজ, ড. জসিম উদ্দীন নদভী, মাওলানা মুফতী সৈয়দ ইসহাক মুহাম্মদ আবুল খায়র, মাওলানা সিরাজুল ইসলাম প্রমুখ। মাহফিলে পবিত্র কুরআন তেলাওয়াত করেন দারুল উলুম দেওবন্দের প্রধান কারী শায়খুল কুররা মাওলানা  কারী আবদুর রউফ।

এ দিকে আজ (রোববার) বাদ ফজর ইজতিমায়ী জিকির ও পীর সাহেব চরমোনাইয়ের সর্বশেষ বয়ানের পর মাহফিলের আখেরি মুনাজাত অনুষ্ঠিত হয়েছে। মুনাজাত পরিচালনা করেন চরমোনাই পীর মুফতী মুহাম্মদ রেজাউল করীম।

মুনাজাতে বিশ্বের বিভিন্ন প্রান্তে নিপীড়িত মুসলিম বিশেষত রোহিঙ্গা মুসলিমদের জন্য মহান আল্লাহর দরবারে সাহায্য কামানা এবং দেশ, জাতি ও উম্মাহকে এক ও নেক হয়ে সমৃদ্ধ হওয়ার দোয়া করা হয়।

আখেরি মুনাজাত উপলক্ষ্যে মাহফিলে অবস্থানরত মুসল্লী ছাড়াও ভোর থেকে দূরদূরান্ত থেকে হাজার হাজার তওহীদী জনতার ঢল নামে।