ভারতে মুসলিমবিরোধী ষড়যন্ত্র বরদাশত করা হবে না : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী ভারতের আসাম রাজ্যে ষড়যন্ত্র মূলক ১ কোটি ৯০ লাখ নাগরিকের তালিকা প্রকাশ ও মুজাফ্ফর নগরে বিজেপি নেতা বিক্রম সাইনির “বক্তব্য ভারত শুধু হিন্দুদের দেশ, যারা হিন্দু ধর্ম অনুসরন করছেন ভারত শুধু তাদের”এ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

তিনি বলেন, এসব পদক্ষেপ ও চিন্তা মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। ভারতের মুসলমানদের বিরুদ্ধে এ ষড়যন্ত্র বরদাশত করা হবে না। বিশ্বের সকল মুসলমান ঐক্যবদ্ধভাবে এই ষড়যন্ত্রের উচিত জবাব দিবে ইনশাআল্লাহ। বিজেপি নেতার বক্তব্য প্রমান করে সে ইতিহাস সম্পর্কে অজ্ঞ। কেননা মুসলমানরাই ১ হাজার বছর ভারত শাসন করেছে এবং মুসলমানরাই ইংরেজদের হাত থেকে ভারতকে স্বাধীন করেছিল। সে মুসলমানরা ভারতের নাগরিক না এমন কথা পাগলের প্রলাপ।

আজ সকালে রাজধানীর কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়া মাদরাসায় ওলামায়ে কেরামের সাথে মতবিনীময় কালে তিনি এইসব কথা বলেন, এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের নায়েবে আমীর হাজী মাওলানা ফারুক আহমাদ, মহাসচিব মাওলানা হাবিবুল¬াহ মিয়াজী, মুফতি মুজীবুর রহমান, মাওলানা সাজেদুর রহমান, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা সুলতান মহিউদ্দিন, মাওলানা সানাউল্লাহ ও মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী প্রমুখ।