মাওলানা শামসুল আলমের ইন্তেকালে শোক জানিয়েছেন মুফতী ফয়জুল্লাহ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | এম মাহিরজান


হাটহাজারী মাদরাসার প্রবীণ মুহাদ্দীস ও হেফাজতের নায়েবে আমীর মাওলানা শামসুল আলম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ শনিবার (৬ জানুয়ারি) সকাল ১০টায়  তিনি ইন্তেকাল করেন।

আজ রাতে এশার নামাজের পর হাটহাজারী মাদ্রাসা ময়দানে এই প্রবীণ আলেমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

এদিকে, মাওলানা শামসুল আলমের ইন্তেকালে গভীর শোক জানিয়েছেন হেফাজতের যুগ্ম-মহাসচিব ও ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ

তিনি তাঁর ফেসবুকে শোক প্রকাশ করে এক স্ট্যাটাসে লিখেন-


আমি লিখতে পারছি না, পারবোও না।
যা হারালাম তার তুলনা চলে না।

আমার শায়েখে তিরমিজী শরীফ,যিনি আমাকে / আমাদেরকে অকৃত্রিম স্নেহ আর মমতায় আগলে রেখেছেন সারাটি জীবন, হাটহাজারী মাদ্রাসার সাবেক শায়খুল হাদীস, লালবাগ জামেয়ার সাবেক সিনিয়র মুহাদ্দিস,দেশের অন্যতম শীর্ষ আলেমেদীন, ইসলামী ঐক্যজোট ও হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমীর, রূহানী পিতা, মুহতারাম ওয়া মুকাররম, আল্লামা শামসুল আলম (চিটাগাং হুজুর) রহ. সাহেব আজ সকাল ১০টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

হযরত মরহুম রহ.’র জন্য আমি মহান আল্লাহর শাহী দরবারে বিনম্র ফরিয়াদ করছি, আল্লাহ!আপনি আপনার এই অলি, মুখলিস আলেম বান্দাহকে আপনার রহমতের শীতল চাদরে আবৃত করে চিরস্থায়ী জান্নাতের মেহমান করে নিন। আমীন।

আল্লামা শামসুল আলম (চিটাগাং হুজুর) সাহেব রহ. ইন্তেকালে আমি গভীর ভাবে শোকাহত। আমি তাঁর মাগফিরাত কামনা করছি। তাঁর পরিবার ও প্রিয় মানুষরা যা হারিয়েছে তার তুলনা চলে না । তাঁদের প্রতি গভীর সমবেদনা। মরহুমের আত্মীয়,স্বজন, তাঁর ছাত্র এবং শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি।