অসহায় শীতার্তদের পাশে দাঁড়ান : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর দেশবাসীকে অসহায় ও শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে বলেছেন, দেশের উত্তরাঞ্চলসহ সারাদেশে তীব্র শীতের প্রকোপ বাড়ছে। নিম্ন আয়ের মানুষজন, ফুটপাতের ছিন্নমূল মানুষ, নিজ দেশ থেকে বার্মার সামরিক জান্তা কতৃক বিতাড়িত অসহায় রোহিঙ্গাদের জীবন শীতের প্রকোপে বিপর্যস্ত। খেদমতে খালক তথা সৃষ্টির সেবার প্রেরণা নিয়ে অসহায় ও শীতার্ত এসব মানুষের পাশে সবাইকে দাঁড়াতে হবে। তাদের কষ্ট লাঘবে শীতবস্ত্র বিতরণ, ছিন্নমূল মানুষের পূনর্বাসনের ব্যবস্থা, রোহিঙ্গাদের নিজ দেশে পূর্ণ নাগরিক অধিকারসহ ফেরত পাঠানোর ব্যবস্থা করতে সরকার ও সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান তিনি।

শনিবার সকাল দশটায় রাজধানীর লালবাগ কেল্লার মোড়স্থ কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় মজলিসে আমেলার মাসিক বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীর পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, প্রচার সম্পাদক মাওলানা সূলতান মহিউদ্দিন, মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা সানাউল্লাহ, মাওলানা রুহুল আমীন, হাফেজ মাওলানা আবুল কাশেম, মাস্টার আনসার উদ্দিন, মুফতি মামুনুর রশিদ ও মোফাচ্ছির হোসাইন প্রমূখ।
বৈঠকে ঢাকা উত্তর সিটি নির্বাচন, চলমান দলীয় কর্মসূচি ‘সদস্য সংগ্রহ অভিযান’ জোরদারকরণ, বিভিন্ন জেলায় সাংগঠনিক সফর সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয় এবং সিদ্ধান্ত গৃহীত হয়।