দাবানল শিল্পীগোষ্ঠীর কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট 


দেশের ঐতিহ্যবাহী ইসলামী ঘরানার সাংস্কৃতিক সংগঠন দাবানল শিল্পীগোষ্ঠীর কার্যনির্বাহী কমিটি পূর্ণগঠন করা হয়েছে।

বিজয়নগরস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আজ সকাল ১১টায় কার্যনির্বাহী পরিষদের বৈঠক অনুষ্ঠিত হয়  কমিটি পূর্ণগঠন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংস্কৃতিক ফোরাম (জাসাফ) এর সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সাল, বিশেষ অতিথি হিসেবে ছিলেন জাতীয় সাংস্কৃতিক ফোরাম (জাসাফ) এর সাধারণ সম্পাদক কাজী অরিফুর রহমান, এডভোকেট তাওহিদুল ইসলাম তুহিন ও দাবানলের সাবেক প্রধান পরিচালক আনিসুর রহমান শিপলু্।

‘দাবানল শিল্পীগোষ্ঠী’র ২০১৮ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়েছে। ২৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের প্রধান পরিচালক নির্বাচিত হয়েছেন মুফতি আনিস আনসারী এবং সহকারী পরিচালক নির্বাচিত হয়েছেন কাউসার আহমদ সোহাইল, নির্বাহী পরিচালক দেলোয়ার হোসাইন।

কমিটির অন্যান্য পদে আরো রয়েছেন, সাংগঠনিক সম্পাদক কে এম ইমরান হোসাইন, সংগীত পরিচালক তারেক মাহমুদ, সহকারী সংগীত পরিচালক রাকিবুল হাসান আনসারী, প্রশিক্ষণ সম্পাদক সাইফুল্লাহ সাহালম, আবৃত্তি, উপস্থাপনা ও নাট্য পরিচালক মোস্তাফিজুর রহমান, অর্থ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, প্রকাশনা সম্পাদক জামিল আহমদ, তথ্য ও মিডিয়া পরিচালক মাহফুজুর রহমান মাহমুদ, সহকারী তথ্য ও মিডিয়া পরিচালক আমিনুল ইসলাম, প্রচার ও যোগাযোগ দেলোয়ার বিন রফিক, সহ: প্রচার ও যোগাযোগ জাফরুল্লাহ, শিশু বিভাগ পরিচালক আবদুল্লাহ আস সাকিব, সহকারী পরিচালক শিশু বিভাগ যোবায়ের বখতিয়ার ও মানজুর হাসান, ক্বেরাত বিভাগ পরিচালক মনোযার হোসাইন জসিম, সহকারী পরিচালক ক্বেরাত বিভাগ রবিউল ইসলাম আরাফাত ও আল আমিন সাদী, দপ্তর সম্পাদক শাহ আলম শিকদার, সদস্য শাহাদাত হোসাইন, আবদুল ওয়াহিদ, জাহিদ হাসান, আলম আদনান।