দল আমাকে মনোনয়ন দিয়েছে : জানালেন জামায়াত মেয়রপ্রার্থী সেলিম উদ্দিন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | মারজান হুসাইন চৌধুরী


ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের মেয়রপ্রার্থীর নাম এখনো ঘোষণা করা হয়নি। যদিও গতবারের প্রার্থী তাবিথ আওয়াল যে এবারও প্রার্থী হচ্ছেন, তা অনেকটা নিশ্চিত। এর বাহিরেও দলের শরিকদের মধ্য থেকে কোন কোন দল নিজেদের প্রার্থী দেয়ার বিষয়ে আলোচনা করছে। এর মধ্যে সবচেয়ে বড় জোট সঙ্গি জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে না হলেও দলের ঢাকা মহানগর উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিনকে প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে।

এ বিষয়  সেলিম উদ্দিন সাংবাদিকদের সাথে আলাপকালে বলেন, উত্তরের মেয়র পদে নির্বাচনের জন্য দল আমাকে মনোনয়ন দিয়েছে। উত্তরা, বনানী, গুলশান, মোহাম্মদপুর, আদাবর, বাড্ডাসহ বেশ কিছু স্থানে গণসংযোগ শুরু করেছি। ঘরোয়া বৈঠক করছি। আমাদের নেতাকর্মীরা কাজ করছেন। রোববার মেয়র পদের জন্য রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে ফরমও ক্রয় করব। উত্তর সিটির ভোটাররা মনে করেন যোগ্যতম প্রার্থী হিসেবে জোট নেত্রী আমাকেই চূড়ান্ত মনোনয়ন দেবেন।

জোটের একক প্রার্থী হিসেবে বিএনপির মনোনয়ন না পেলে শেষ পর্যন্ত প্রার্থী থাকবেন কিনা প্রশ্ন করা হলে সেলিম উদ্দিন বলেন, জনগণের প্রত্যাশা অনুযায়ী ইনশাআল্লাহ আমিই মনোনয়ন পাব। তবে এক্ষেত্রে দলীয় সিদ্ধান্তই চূড়ান্ত।