মির্জা ফখরুলের বিরুদ্ধে ওবায়দুল কাদেরের মামলার হুমকি

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (ফাইল ছবি)

পদ্মা সেতুর অবকাঠামো নির্মাণ নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অভিযোগ প্রমাণ করতে না পারলে তাকে মামলার মুখোমুখি হতে হবে বলে হুঁশিয়ারী দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, এখন ফখরুল সাহেব বলছেন পদ্মাসেতুর ডিজাইনে ভুল আছে। ডিজাইনে ভুল আছে প্রমাণ করতে আসুন, তথ্য উপাত্ত নিয়ে আসুন। প্রমাণ দেখাতে না পারলে আপনাকেও মামলা ফেস করতে হবে।

সেতুর নকশায় ভুল রয়েছে দাবির পাশাপাশি এর নির্মাণ খরচ বাড়িয়ে সরকারি দলের নেতাকর্মীরা দুর্নীতি করছেন বলে বিএনপি মহাসচিবের মন্তব্যের প্রতিক্রিয়ায় শুক্রবার রাজধানীর কমলাপুরে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

প্রসঙ্গত: গত বৃহস্পতিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, ‘ভুল’ নকশায় পদ্মাসেতু নির্মাণ করা হচ্ছে। বিএনপি মহাসচিব আরও বলেন, দুর্নীতির জন্য সরকার এটা করছে। এর আন্তর্জাতিক তদন্ত চান তারা।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে নিবন্ধিত দল ছাড়া অন্য কেউ নির্বাচনে অংশ নিতে পারবে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, দেখুন এই প্রশ্নের জবাব দেবে নির্বাচন কমিশন। আমি তা দিতে পারি না। আমি যতটুকু জানি এখানে নিবন্ধিত কোন দল ছাড়া অন্য কেউ অংশগ্রহণ করার কথা নয়। কমিশন এলাও করা ঠিক না।