গুম-খুন করে উন্নয়নের সাফাই হাস্যকর : ড. জাফরুল্লাহ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট 


গুম-খুন করে উন্নয়নের পক্ষে সাফাই গাওয়া হাস্যকর ছাড়া অন্য কিছুই নয় বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি প্রধানমন্ত্রীর ভাষণকে জনগনের সাথে তামাসা হিসাবে আখ্যায়িত করে বলেন, শুধু ভাষন দিয়ে দেশ স্বাধীন ও উন্নয়ন হয় না। জনগনের পাশে দাড়াতে হয়। অবাক করার বিষয় যে, সরকার এতটাই দেওলিয়া যে, কাউছারের মত একজন সাধারন ড্রাইভারও আজ গুম হয়ে যায়।

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী চালক সংগ্রাম দলের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাউছারের শিশু কণ্যা লামিয়া আক্তারকে দেখিয়ে তিনি বলেন, এই নিষ্পাপ শিশুর কি অপরাধ। কেন তার বাবাকে সে কাছে পাবে না। তার বাবাকে তার কাছে ফিরিয়ে দেয়া রাষ্ট্র ও সরকারের দায়িত্ব।

সংগঠনের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন প্রমুখ।

উপস্থিত ছিলেন গুম হওয়া চালক কাউছারের স্ত্রী মিনু আক্তার ও সন্তান লামিয়া।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74