শৈলকুপা থানার চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতার

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


ঝিনাইদহের শৈলকুপায় জরিপ বিশ্বাস ডিগ্রি কলেজ প্রভাষক শাহীন আক্তার পলাশসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০/৩০ ধারায় রুজুকৃত মামলার অন্যতম আসামী রতন’কে গ্রেফতার করেছে পুলিশ। পরে একই মামলা সংশ্লিষ্টতায় ৭ ধারায় জিডিভুক্ত এনামুল নামে আরো একজনকে গ্রেফতার দেখানো হয়েছে।
মামলা তদন্তকারী কর্মকর্তা আক্কাস আলী জানান, গত ২১ ডিসেম্বর শৈলকুপা জরিপ বিশ্বাস ডিগ্রি কলেজ প্রভাষক ও ক্লিনিক ব্যবসায়ী শাহীন আক্তার পলাশসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০/৩০ ধারায় মামলা দায়ের করে কাজীপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা কন্যা শারমিন আক্তার তানিয়া।
পলাতক আসামীদের মধ্যে পৌর এলাকার হাবিবপুর গ্রামের আব্দুল কাদেরের পুত্র এজাহার ওরফে রতনকে গতকাল দুপুরে শৈলকুপা হাসপাতাল এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে উক্ত মামলা সংশ্লিষ্ট ৭ ধারায় জিডিভুক্ত সারুটিয়া ইউনিয়নের বাখরবা গ্রামের আবু দাউদের পুত্র এনামুল কেও গ্রেফতার দেখায় পুলিশ।
আসামী পরিবারের অভিযোগ রতন উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে। এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন জানান, আসামীদের কেউ উচ্চ আদালত থেকে জামিন পেলে তার যথাযথ কাগজপত্র সরকারি ডাকে থানায় আসার কথা, এখন পর্যন্ত এ ধরনের কোন কাগজপত্র শৈলকুপা থানায় আসেনি বলেই আইনী বৈধতায় আসামীদের গ্রেফতার করা হয়েছে।