চট্রগ্রামে স্কুল ছাত্র আদনান হত্যার দায় স্বীকার করেছে সেই পাঁচ ছাত্রলীগ কর্মী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


চট্টগ্রামে স্কুলছাত্র আদনান ইসফার খুনের ঘটনায় গ্রেফতার পাঁচ ছাত্রলীগকর্মী আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

জবানবন্দিতে তারা আদনানকে হত্যার দায় স্বীকার করেছে।

শুক্রবার (২০ জানুয়ারি) রাতে চট্টগ্রাম মহানগর হাকিম আবু ছালেম মোহাম্মদ নোমান পাঁচ আসামির জবানবন্দি রেকর্ড করেন।

মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই ) ইমদাদ হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছে।

“গ্রেফতার পাঁচ আসামি হত্যার দায় স্বীকার করেছে। তাদের দেওয়া হত্যাকাণ্ডের বর্ণনার সঙ্গে সিসিটিভি ফুটেজে পাওয়া দৃশ্যের মিল পাওয়া গেছে। তারা জানিয়েছে, আদনানের সঙ্গে তাদের কোনও বিরোধ ছিল না। দু’জন ছোট ভাইকে সাহায্য করতে গিয়ে এই হত্যাকাণ্ড ঘটেছে।” জানিয়েছেন এসআই ইমদাদ।

তিনি আরও বলেন, ‘তাদের জবানবন্দিতে আরও দুয়েকজনের নাম এসেছে। যার কাছ থেকে তারা পিস্তলটি নিয়েছে আমরা তার নাম পেয়েছি। তাদেরকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।’

জানা গেছে, তারা পিস্তলটি মহসিন কলেজ ছাত্রলীগ নেতা এনামের কাছ থেকে এনেছে। এনাম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নে। এনাম রাজনীতিতে স্থানীয় চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুর রউফের অনুসারী হিসেবে পরিচিত।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি নগরীর জামালখান এলাকায় ছুরিকাঘাতে খুন হয় চট্টগ্রাম কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আদনান।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74