রাসুল সা. আদর্শ বাস্তবায়নের মাধ্যমে পৃথিবীতে শান্তি ফিরিয়ে আনা সম্ভব : মুফতি মনসুরপুরী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


আউলাদে রাসুল, সায়্যিদ মুফতি আফ্ফান মনসুরপুরী- ভারত বলেন, ইহকাল ও পরকালীন মুক্তির একমাত্র পথ হচ্ছে কুরআনের আইন মেনে চলা এবং রাসুল সা. আদর্শ অনুসরণ করে জীবন পরিচালনা করা। সমাজে রাসুল সা. আদর্শ বাস্তবায়ন ছাড়া শান্তি ফিরে আসতে পারে না। তিনি ইসলামের আদর্শ বাস্তবায়নে সকল মুসলমানকে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।

মুফতি আফ্ফান মনসুরপুরী গত ৪ ফেব্রুয়ারি, রোববার বিকেলে সিলেট সদর উপজেলার জালাবাদ থানাধিন টুকেরবাজার ইউনিয়নের সাহেবেরগাঁও (তেমুখী)’র হযরত আবু বকর সিদ্দীক রা. ইসলামিয়া হাফিজিয়া মাদরাসার বার্ষিক ইসলামী মহাসম্মেলন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাওলানা শরীফ উদ্দিন, মাওলানা আব্দুল হান্নান গনেশপুরী ও লন্ডন প্রবাসী মাওলানা তরিক উল্লাহর পৃথক পৃথক সভাপতিত্বে এবং মাওলানা মিছবাহ উদ্দিনের পরিচালনায় ইসলামী সম্মেলনে আমন্ত্রিত উলামায়ে কেরাম হিসেবে বয়ান পেশ করবেন ধনকান্দি মাদরাসার মুহতামিম মাওলানা মুশতাক আহমদ খান, মাওলানা আফজাল হুসেন রব্বানী- ঢাকা, মাওলানা রেজাউর রহমান- ঢাকা, বলদী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল মুমিন, দারুল আজহার ক্যাডেট মাদরাসার প্রিন্সিপাল হাফিজ মাওলানা মঞ্জুরে মৌলা প্রমুখ। এছাড়াও মাদরাসার মুহতামিম হাফিজ আশিকুর রহমান সহ স্থানীয় উলামায়ে কেরাম বয়ান পেশ করবেন।
হাফিজ জুনায়েদ আহমদের মোনাজাতের মাধ্যমে সম্মেলন সমাপ্ত হয়।