মদিনা ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আলোকিত জ্ঞানী’র শুভ উদ্বোধন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


ইসলামী জ্ঞানের মেগা রিয়েলিটি শো আলোকিত জ্ঞানী-২০১৮ এর শুভ উদ্বোধন হয়েছে মদিনা ইসলামী বিশ্ববিদ্যালয়ের দাওয়া বিভাগের হল রুমে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড: হুসাইন বিন নাফা আল জাবেরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মদিনা ইসলামি সেন্টার বিদেশ বিভাগের প্রধান মোস্তফা মুতলাক আল ওয়াফি ও রাহাবার মাল্টিমিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ও আলোকিত জ্ঞানী এর পরিচালক মুহাম্মদ ইকবাল। বিদ্যালয়ের পিএইচডি গবেষক আব্দুল বাসিরের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মদিনা ইসলামিক সেন্টার বাংলা বিভাগের প্রধান হাফেজ কাজি জাহিদ। অনুষ্ঠানে বিশেষ বক্তব্য রাখেন মদিনা ইসলামি বিশ্ববিদ্যালয়ের পিএইচডি গবেষক শেখ সাদী বিন আব্দুর রশিদ।

এছাড়া অনুষ্ঠানে নিজেদের অনুভূতি প্রকাশ করেন আলোকিত জ্ঞানী-২০১৭ ’র সেকেন্ড রানারআপ নাজমুল হাসান, ফার্স্ট রানার আপ শরীফুল ইসলাম এবং চ্যাম্পিয়ন মুহাম্মদ মিজানুর রহমান। ইসলামী দাওয়ায় বিশেষ অবদান রাখায় মদিনার বিশিষ্ট আলেমেদ্বীনদের আলোকিত জ্ঞানী অনুষ্ঠানের পক্ষ থেকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য যে, আলোকিত জ্ঞানী অনুষ্ঠানটি ২০১৮ সালে ৪র্থ বর্ষে পদার্পণ করেছে। ১৮ বছর হয়েছে, এমন যে কোন পুরুষ রেজিস্ট্রেশন করতে পারবেন। SMS করার নিয়ম হলো : ALO (স্পেস) নাম, (স্পেস) বয়স, (স্পেস) জেলার নাম লিখে পাঠিয়ে দিন ৭১৭১ নম্বরে। ফিরতি SMS এর মাধ্যমে আপনার রেজিস্ট্রেশন সফল হয়েছে কিনা তা জানানো হবে। যে মোবাইল নম্বর থেকে রেজিস্ট্রেশন করবেন পরবর্তীতে সেই মোবাইল নম্বরেই লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় জানানো হবে ইনশা-আল্লাহ। এছাড়া প্রতিযোগিতার নিয়মিত আপডেট পেতে আলোকিত জ্ঞানীর পেইজে লাইক দিয়ে সাথেই থাকুন। রেজিস্ট্রেশনের শেষ সময়: ০৮ মার্চ ২০১৮ ঈসাব্দ রাত ১২ টা পর্যন্ত। যোগাযোগ করতে পারেন : ০১৭৫০ ২৬ ৫০ ২৬ নাম্বারে।