রাষ্ট্রের সিক্রেট প্রকাশ করায় বিচারপতি মানিককে কেন গ্রেপ্তার করা হচ্ছে না: মেজর আখতার (ভিডিও)

মেজর আখতারুজ্জামানজিল্লুর রহমানের উপস্থাপনায় চ্যানেল আই ‘তৃতীয় মাত্রায়’ গত ২৮ শে জানুয়ারি দিবাগত রাতে বিএনপির সাবেক সাংসদ মেজর অব. মোঃ আখতারুজ্জামান বলেছেন,

‘প্রধান বিচারপতি কে নিয়ে রাষ্ট্রের সিক্রেট প্রকাশ করায় বিচারপতি মানিক কে কেন গ্রেপ্তার করা হচ্ছে না’

তিনি বলেন, আপনি রাষ্ট্র নিশ্চয়ই জানতেন, কিন্তু আজকে মানিক রাষ্ট্রের যে গোপন তথ্য প্রকাশ করে ফেলল। রাষ্ট্র হয়তো জানতো বা জানতো না অর্থাৎ আমার প্রধান বিচারপতি বা মাননীয় প্রধান বিচারপতি কে আমি অত্যন্ত শ্রদ্ধা নিয়ে বলছি, উনি একটি কন্ট্রভারসিয়াল পজিশন ছিল তার জীবনের প্রথম দশায়, যেটা আজকে তার নৈতিকতা নিয়ে প্রশ্ন উঠছে। যে কথাটা মানিক সাহেব প্রকাশ্যে বলে বেড়াচ্ছেন। এখন রাষ্ট্র তাহলে ওই (সাবেক বিচারপতি মানিক) লোকটা কে গ্রেপ্তার করে কেন প্রশ্ন করছে না, কেন রাষ্ট্রের সিক্রেট প্রকাশ করে দিচ্ছ।

প্রবীণ আইনজীবী ইউসুফ হুসেন হুমায়ূন কে লক্ষ্য করে তিনি আরো বলেন, আপনারা আইনজীবী ফোরাম আপনারা ডাকতেছেন না। আপনারা বলছেন এ বিষয়ে আলোচনাই করেন নাই আপনারা। রাষ্ট্রের প্রধান বিচারপতি কে নিয়ে এতো কথা হচ্ছে, আপনারা সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি নাকে তেল দিয়ে ঘুমাচ্ছেন (এই শব্দটি ব্যাবহারের জন্য দুঃখিত)। এতোটুকুই ঘুমাচ্ছেন, আপনাদের দায়িত্বটা সংসদে চলে গেছে। সংসদে আলোচনা হচ্ছে এটি নিয়ে আর আপনারা আইনবিধ রা (সুপ্রিম কোর্ট বার এসেসোশিয়েসন) ব্যর্থ এ বিষয়টি নিয়ে আলোচনা করতে। আমি কারো পক্ষে বিপক্ষে কথা বলছি না। সুপ্রিম কোর্ট বার এসেসোশিয়েসন ধিক্কার জনক ভাবে ব্যর্থ এটাকে আলোকপাত করতে।