ধর্ষণ চেষ্টার অভিযোগে ওসি’র বিরুদ্ধে মামলা করলেন আ.লীগ নেতার স্ত্রী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


জয়পুরহাটের আক্কেলপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতার স্ত্রীর দায়ের করা ধর্ষণ চেষ্টা মামলায় বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে জেলা শিশু ও নারী নির্যাতন দমন আদালতের বিচারক বেগম মমতাজ পারভীন এ আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, গত ৫ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে দাম্পত্য ও পারিবারিক বিরোধ নিষ্পত্তির জন্য আক্কেলপুর পৌর শহরের কলেজপাড়া এলাকার বাসিন্দা ও আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিঠুর স্ত্রী শিউলী বেগম আক্কেলপুর থানায় আসেন।

এসময় ওই মামলায় সুবিধা দেয়ার কথা বলে ওসি সিরাজুল ইসলাম তাকে কু-প্রস্তাব দিয়ে তার হাত ধরে টানাটানি করতে থাকেন। এ অবস্থায় শিউলী থানা চত্ত্বর ত্যাগ করার পর মঙ্গলবার দুপুরে জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেন। শিউলী অভিযোগে জানান, ওসি সিরাজুল তাকেসহ বিভিন্ন নারীদের এ ধরনের যৌন হয়রানি করে আসছেন। তিনি ওসি সিরাজুল ইসলামের শাস্তি দাবি করেন। মামলাটি আমলে নিয়ে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন আদালতটির বিচারক বেগম মমতাজ পারভীন।

জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের সরকারি অইনজীবী (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল মামলার বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, এ ঘটনা যেই ঘটাক না কেন প্রমাণ সাপেক্ষে তার দৃষ্টান্তমূলক শাস্তি কাম্য। আক্কেলপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম এ ঘটনা অস্বীকার করে এ ব্যাপারে তেমন কিছু জানা নাই বলে তিনি জানান।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74