বিমান বিধ্বস্তে নিহত : শীর্ষ ইসলামী নেতৃবৃন্দের শোক প্রকাশ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | আলাউদ্দীন বিন সিদ্দিক


সোমবার নেপালের কাঠমান্ডুতে  ৭১ জন আরোহীসহ ইউএস-বাংলার বিমান বিধ্বস্ত হয়ে নিহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দেশের শীর্ষ ইসলামী নেতৃবৃন্দ ।

শোক প্রকাশ করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোছাইন কাসেমী, নেজামে ইসলাম পার্টির চেয়ারম্যান মুফতী ইজহার, খেলাফত আন্দোলন বাংলাদেশের আমীর আল্লামা আতাউল্লাহ ইবনে হাফেজ্জী, বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান, খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

নেতৃবৃন্দ নিহতদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে পৃথক পৃথক শোকবার্তায় বলেন- বিমানে বিধ্বস্ত হয়ে যেসব মুসলিম নিহত হয়েছেন তাদের রুহের মাগফিরাত কামনা করছি এবং অন্যান্য নিহতদের জন্যও গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। হতাহাতদের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি এবং আহতদের জন্য সূচিকিৎসা ও সার্বিক ব্যবস্থা গ্রহণে সরকারকে জোরালো ভূমিকা নেয়ার আহবান করছি।

নেতৃবৃন্দ তদন্ত কমিটি গঠন করে বিমান বিধ্বস্ত হওয়ায় প্রকৃত কারণ উদঘাটন করে দোষীদের বিষয়ে কঠোর ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।