‘সমাজ ও রাষ্ট্রে শান্তি প্রতিষ্ঠায় রাসূলুল্লাহ সা. এর আদর্শ বাস্তবায়নের বিকল্প নেই’

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত হাফেজ আল্লামা হাফেজ ক্বারী শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর বলেছেন, রাসূলুল্লাহ সা. এর জীবন চরিত মানবজাতির জন্য সর্বোত্তম আদর্শ ও জীবন ব্যবস্থা। সমাজ ও রাষ্ট্রে বিরাজমান হানাহানি, অন্যায়-অবিচার বন্ধ করে শান্তি প্রতিষ্ঠায় তাঁর আদর্শ বাস্তবায়নের বিকল্প নেই। হযরত হাফেজ্জী হুজুর রহ. এ লক্ষ্য নিয়েই রাজনীতির ময়দানে পদার্পণ করেছিলেন। প্রচলিত হানাহানি, ঘৃণা-বিদ্বেষে ভরপুর আদর্শহীন রাজনীতির বিপরীতে তাঁর রাজনীতি ছিল রাসূলুল্লাহ সা. এর আদর্শভিত্তিক সমাজ গঠন, শান্তি ও সম্প্রীতির রাজনীতি।

গতকাল শুক্রবার বাদ এশা ময়মনসিংহ শহরের ছোট বাজারে খেলাফত আন্দোলন ময়মনসিংহ শাখার উদ্যোগে আয়োজিত এক সীরাত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খেলাফত আন্দোলন ময়মনসিংহ জেলা আমীর অ্যাডভোকেট আব্দুল আজিজে সভাপতিত্বে বাদ জুমা থেকে মধ্যরাতব্যাপী অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথি ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মোফাচ্ছিরে কুরআন মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, দলের সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, যুব বিষয়ক সম্পাদক মুফতি ফখরুল ইসলাম, প্রচার সম্পাদক মুফতি সূলতান মহিউদ্দীন, বালিয়া মাদ্রাসার শায়খুল হাদীস মাওলানা ইমদাদুল হক, মাওলানা আরিফ আহমাদ প্রমূখ।