সাড়ে তিন মণ গাঁজাসহ আওয়ামী লীগ নেতা গ্রেফতার

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


ময়মনসিংহের মুক্তাগাছা থেকে এক আওয়ামী লীগ নেতা ও তার দুই কর্মীকে সাড়ে তিন মণ গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ। এসময় গাঁজা সরবরাহে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানও জব্দ করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, মো বাবুল মিয়া, সুরুজ আলী ও কাওসার আলী।

বাবুল মিয়া মুক্তাগাছা থানার ৬ নং মানকন ইউনিয়নের ইউপি সদস্য ও ওই ওয়ার্ডের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আটকৃতদের বিরুদ্ধে মুক্তাগাছা থানা ও ডিবি পুলিশ মাদকদ্রব্য আইনে দুটি মামলা করেছে।

শনিবার সন্ধ্যার পর তাদের হাতেনাতে তাদের আটক করলেও রবিবার দুপুরে জেলা পুলিশের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, শনিবার সন্ধ্যা পৌণে সাতটার দিকে ডিবির একটি দল উপজেলার বাদে মাঝিরা এলাকায় বাবুলের বাড়িতে অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় তাকে হাতেনাতে গ্রেফতার করে ডিবি।

তিনি আরো বলেন, মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা গোপন সূত্রে জানতে পারে বাবুলের সহযোগীদের বাড়িতেও গাঁজার চালান রয়েছে। পরে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সুরুজ আলী ও কাওছার আলীর বাড়িতে অভিযান চালিয়ে ৮০ কেজি গাঁজা উদ্ধার ও তাদের আটক করেন। এসময় গাঁজা আমদানী কাজে ব্যবহৃত একটি পিক-আপও জব্দ করা হয়।

উদ্ধারকৃত সাড়ে তিন মন গাঁজার বাজার মূল্য ৩০ লক্ষ টাকা বলে জানিয়েছেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

গ্রেফতার তিন গাঁজা ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশ সুপার । সংবাদ সন্মেলনে অতিরিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এস এ নেওয়াজী, বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার জয়ীতা শিল্পী, গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান ও মুক্তাগাছা থানার ওসি আলী আহাম্মেদ মোল্লা উপস্থিত ছিলেন।