বিদেশে পাঠানোর মতো অসুস্থ খালেদা জিয়া হননি: স্বরাষ্ট্রমন্ত্রী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


 বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর মতো গুরুতর কোনও অসুস্থতাঁর কথা শোনেননি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
আজ শনিবার বেলা সাড়ে ১২টায় সাতক্ষীরার দেবহাটা থানার নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার গুরুতর এমন কোনও সমস্যার কথা শুনিনি, যে কারণে তাকে বিদেশে পাঠাতে হবে। বিদেশে পাঠানোর মতো অসুস্থ তিনি হননি।’

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ‘জেল কোড অনুযায়ী তার যেসব সুযোগ-সুবিধা পাওয়া দরকার সব দেয়া হচ্ছে। তিনি জানিয়েছিলেন অসুস্থ বোধ করছেন। তার অনুরোধে ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করেছেন। ডাক্তার জানিয়েছেন, তিনি আগের রোগে ভুগছেন, নতুন কোনও রোগ তার মধ্যে পাওয়া যায়নি।’

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৩ আসনের এমপি ডা. আফম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-১ আসনের এমপি মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম জগলুল হায়দার, খুলনা বিভাগীয় রেঞ্চ ডিআইজি মো. দিদার আহমেদ, সাতক্ষীরা জেলা প্রশাসক মো. ইফতেখার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান প্রমুখ।