‘মন্ত্রিসভা থেকে যে কোনো সময় বেরিয়ে আসবে জাতীয় পার্টি’

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | আরিফ সবুজ (নোয়াখালী প্রতিনিধি)


মশিউর রহমান রাঙ্গা

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙ্গা বলেছেন, নির্বাচনে সরকার জাপা ও জোটের মতামতকে গুরুত্ব না দিলে পার্টির সিদ্ধান্ত অনুযায়ী জাপা যে কোনো সময় মন্ত্রিসভা থেকে বেরিয়ে আসবে।

মন্ত্রী শনিবার দুপুরে নোয়াখালীর সেনবাগ উপজেলার ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী রাঙ্গা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। সারাদেশে প্রার্থী দেবে। নির্বাচনে ভোটের হিসাবে পার্টির ভূমিকাও গুরুত্বপূর্ণ।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য দেন, নোয়াখালী-২ (সেনবাগ) আসনের সংসদ সদস্য মোরশেদ আলম, সেনবাগ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক হাসান মঞ্জুর, জেড এ গ্রুপের চেয়ারম্যান জাফর আহমেদ চৌধুরী, টপস্টার গ্রুপের কর্নধার হারুর উর রশিদ চৌধুরী, ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান এম কে বাশার, প্রাক্তন ছাত্র কামাল উদ্দিন সিআইপি, জেলা জজ আলী হায়দার, নোয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক উদয়ন দেওযান, অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম, সেনবাগ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রপ্তিম চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সাত্তার, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।