ইসরাইলের বিষদাঁত ভেঙ্গে দিতে হবে : মাওলানা ইমতিয়াজ আলম

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |ডেস্ক রিপোর্ট


ফাইল ছবি

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেছেন, গাজা-ইসরাইল সীমান্তে শুক্রবার শান্তিপূর্ণ বিক্ষোভকারীদের ওপর ইসরাইলি সৈন্যের গুলিতে বহু ফিলিস্তিনীকে নিহত ও কয়েকশ আহত করে জারজ রাষ্ট্র ইসরাইল আবারো নিজেদেরকে সন্ত্রাসী হিসেবে চিহ্নিত করেছে। ইসরাইলি সৈন্যরা এ পর্যন্ত মোট ৮শ’র বেশি গাজাবাসীকে গুলি করেছে। মানবতার দুশমন ইসরাইলী সৈন্যরা বিশ্বময় অশান্তির আগুন জ্বালিয়ে দিয়েছে। এ হিংস্র আঘাত ঐক্যবদ্ধভাবে প্রতিহত করে ইসরাইলের বিষদাঁত ভেঙ্গে দিতে হবে।

তিনি বলেন, সিরিয়ায় নির্বিচারে বোমা ও রাসায়নিক অস্ত্র হামলায় নারী, পুরুষ, শিশু ও নিরীহ মানুষ হত্যার প্রতিবাদে সারা বিশ্ব মুসলিম ফুঁসে উঠেছে। তিনি বলেন, সিরিয়ার আল বাশার বাহিনী মুসলমানদের রক্ত নেশায় মেতে উঠেছে। ইসলাম ও মানবতার দুশমনরা বিশ্ব মুসলিমের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। তিনি বলেন, সিরিয়ায় নির্মম মুসলিম গণহত্যা ও ধ্বংসযজ্ঞের প্রতিরোধে বিশ্ব বিবেককে স্বোচ্চার হতে হবে। আর সৌদী আরব ইসরাইলকে সমর্থন করে মুসলমানদের কলিজায় আঘাত করেছে। সৌদী আরবকে ইসরাইলের সমর্থন প্রত্যাহার করতে হবে।

মঙ্গলবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ শাহবাগ থানার ২১ নং ওয়ার্ড শাখার উদ্যোগে সেক্রেটারীয়েট রোডস্থ আইএবি মিলনায়তনে ওয়ার্ড সদস্য সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ওয়ার্ড সভাপতি মুহাম্মদ মাসুদুজ্জামান আসাদের সভাপতিত্বে এবং সেক্রেটারী মুহাম্মদ দেলোয়ার হোসেন নয়নের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর দক্ষিণ সহ-সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নুরুজ্জামান সরকার, শাহবাগ থানা সভাপতি মুহাম্মদ আব্দুল ওহাব খান, অর্থ সম্পাদক আলহাজ্ব আবু আশিক প্রমুখ। সম্মেলনে থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


আল্লামা বাবুনগরীর ইনসাফ শো- দেখতে ক্লিক করুন এখানে …