আজ ফেনীতে আইনুদ্দীন আল আজাদ (রহঃ) এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


আজ শুক্রবার (০৬ এপ্রিল) ফেনীতে মাওলানা আইনুদ্দীন আল আজাদ (রহঃ) এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও কলরব ফেনী শাখা জেলা সাংস্কৃতিক সম্মেলন ২০১৮ অনুষ্ঠিত হবে।

ফেনী শহরের প্রাণ কেন্দ্র কোর্ট বিল্ডিং এর সামনে কিং অব ফেনী কমিউনিটি সেন্টার বাদ জুমা আলোচনা সভা ও সাংস্কৃতিক সম্মেলন শুরু হবে।

এতে উপস্থিত থাকবেন ফেনীর আলেম উলামা, সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গ।

ইসলামী সংগীত নিয়ে থাকবেন ইসলামী সাংস্কৃতিক প্লাটফর্ম জাতীয় শিশু-কিশোর সংগঠন কলরবের কেন্দ্রীয় শিল্পীরা। এছাড়াও সংগীত পরিবেশন করবেন কলরব ফেনী শাখার স্থানীয় শিল্পীবৃন্দ।

উল্লেখ্য, ৪ এপ্রিল ২০০৯ সালে কলরব ফেনী শাখা প্রতিষ্ঠা করেন কলরব প্রতিষ্ঠাতা ও ইসলামী সংগীতের কিংবদন্তি মরহুম মাওলানা আইনুদ্দীন আল আজাদ রহঃ। ২০১০ সালের ১৮ জুন শুক্রবার একটি মাহফিল সেরে পরবর্তী দিনের খুলনায় ইসলামি সংগীতানুষ্ঠান যোগ দিতে যাওয়ার প্রতিমধ্যে নাটোরের লালপুরে বিপরিতপগামী ট্রাকের ধাক্কায় দুমড়ে মুছড়ে পড়ে তার গাড়ি। ঘটনাস্থলে ড্রাইভার মৃত্যু বরণ করলেও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ইন্তিকাল করেন তিনি।

কলরব ফেনী শাখার বর্তমান পরিচালক সামছুদ্দোহা নূরীর সাথে কথা বলে জানাযায় ইতোমধ্যে তাদের প্রস্ততি বেশ ভালো। প্রতিষ্ঠাকালীন থেকে প্রতিবছর সুনামের সাথে কলরব ফেনী শাখা বিভিন্ন সাংস্কৃতিক কর্মসূচি পালন করে যাচ্ছে। এই আয়োজনকে কেন্দ্র করে ফেনীবাসির মনে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে। বয়েছে আনন্দের জোয়ার। সাংস্কৃতিকমনা ফেনীবাসির হৃদয়কে সংগীতে সংগীতে জাগিয়ে তুলতে কলরব এর জমকালো আয়োজনে সকলকে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত হওয়ার জন্য বিশেষভাবে আহবান করেন তিনি।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74