ছাত্রদেরকে বাতিলের ত্রাস হয়ে ছড়িয়ে পড়তে হবে : প্রিন্সিপাল হাবীবুর রহমান

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


দেশের ঐতিহ্যবাহী দ্বীনি বিদ্যাপীঠ জামেয়া মাদানিয়া ইসলামিয়া কাজির বাজার সিলেটের প্রতিষ্ঠাতা, প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান বলেছেন, জামেয়া মাদানিয়া ইসলামিয়া শুধুমাত্র একটি দ্বীনি প্রতিষ্ঠান নয়, তা দুনিয়ার ইসলাম বিদ্রোহী শক্তি ও বাতিলের আতংক। প্রতিষ্ঠালগ্ন থেকে জামেয়া বাতিলের সামনে মাথা নত করেনি, জামেয়া ছাত্রদের সে চেতনা লালন করে বাতিলের ত্রাস হিসেবে ছড়িয়ে পড়তে হবে। যুগের চ্যালেঞ্জ মোকাবেলায় নিজদের গড়ে তুলতে হবে।

তিনি গত ৪ এপ্রিল বুধবার বেলা ২টায় জামেয়া মিলনায়তনে জামেয়ার ছাত্র সংগঠন আল ইসলাহ ছাত্র সংসদের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। তিনি এসময় আল ইসলাহ’র বছরজুড়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী ছাত্রদের হাতে পুরস্কার তুলে দেন।

আল ইসলাহ ছাত্র সংসদের জি.এস হাফিয ইকরামুল হক জুনাইদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জামেয়ার সদরুল মুদাররিস ও আল ইসলাহ ছাত্র সংসদের সহ-সভাপতি মাওলানা আব্দুস সুবহান, শিক্ষাসচিব ও আল ইসলাহ’র সহ-সভাপতি মুফতী মুহাম্মদ শফীকুর রহমান, সিনিয়র মুহাদ্দিস ও আল ইসলাহ’র সহ-সভাপতি মাওলানা শাহ মমশাদ আহমদ, জামেয়া ভাইস প্রিন্সিপাল ও আল ইসলাহ’র সহ-সভাপতি মাওলানা সামীউর রহমান মুসা, শিক্ষক মাওলানা মুশফিকুর রহমান মামুন, সাবেক জি.এস মাওলানা ফাহাদ আমান প্রমুখ।


দেখুন ইনসাফ সংবাদ…