নেজামে ইসলাম পার্টির নেতা মাওলানা আব্দুস সালাম কুদছী ইন্তেকাল করেছেন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা যুগ্ম সম্পাদক, রামু রাজারকুল আসমা ছিদ্দিকা (র.) মাদরাসা ও এতিমখানার পরিচালক, কক্সবাজার ইসলামী সাহিত্য এ গবেষণা পরিষদের সভাপতি, রামু বাইপাস স্টেশন কেন্দ্রীয় জামে মসজিদের অন্যতম প্রতিষ্ঠাতা ও কোষাধ্যক্ষ, রামু লেখক ফোরামের উপদেষ্টা মাওলানা আব্দুস সালাম কুদছী মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে চট্টগ্রাম ট্রিটমেন্ট হসপিটাল নামের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ৭ এপ্রিল শনিবার ভোর ৫টা ২০ মিনিটে ইন্তেকাল করেন- ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ইন্তেকালের সময় তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি দুই স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অনেক ছাত্র, আত্মীয়স্বজন ও গুণগ্রাহি রেখে যান।

উল্লেখ্য, গত ২৯ মার্চ বৃহস্পতিবার তিনি লিংক রোড থেকে মোটর সাইকেল যোগে রামু ফেরার পথে চট্টগ্রামগামী ( ঢাকা মেট্রো-ব১৪৮৮৭০) নং এর শ্যামলীমা নামক বেপরোয়া একটি গাড়ী পিছন দিক থেকে তাকে ধাক্কা দিলে মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে তার ডান পাসহ শরীরের বিভিন্ন অংশ মারাত্মক ভাবে আঘাতপ্রাপ্ত হয়ে গুরতর আহত হয়। কক্সবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে চট্টগ্রাম পাচলাইশ অবস্থিত ট্রিটমেন্ট হসপিটাল নামের এক বেসরকারি হাসপাতালে তাকে রেফার করা হয়। গতকাল বিকেলে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে ভর্তি করা হয়। আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৫ টা ২০ মিনিটে কক্সবাজারের এই আলেমেদ্বীন ইন্তেকাল করেন।


দেখুন ইনসাফ সংবাদ…