‘অবুঝ শিশু হাফেজদের শহীদ করে পবিত্র কুরআনের উত্থানকে রুখে দেয়া কখনো সম্ভব হবেনা’

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক আজ এক বিবৃতিতে বলেছেন, আফগানিস্তানের কুন্দুজ শহরে মাদরাসার হিফজ সমাপনী ছাত্রদের পাগড়ি প্রদান অনুষ্ঠানে নৃশংস হামলার মধ্য দিয়ে বিশ্ব মানবতাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে। অবুঝ শিশু হাফেজদের শহীদ করে পবিত্র কুরআনের উত্থানকে রুখে দেয়া কখনো সম্ভব হবেনা।

নেতৃদ্বয় বলেন, আজকে বিশ্বের মুসলিম দেশের প্রধান, বিশ্ব মিডিয়া ও মানবতার ধ্বজাদাররা নিশ্চুপ ভূমিকা পালন করছে। মুসলমানদের রক্ত নিয়ে খেল তামাশার পরিনতি ভালো কিছু বয়ে আনবে না। সময় এসেছে সকল তাগুতের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভূমিকা রাখার।

নেতৃদ্বয় আরো বলেন, জাতিসংঘ নীরবতা পালন করছে। অথচ মুসলমানের বদলে অমুসলিম কোনো শিশু হত্যা হলে বিশ্ব মিডিয়া কেঁপে উঠতো। মুসলমানদের টার্গেট করে সকল তাগুতী শক্তি আজ ঐক্যবদ্ধ। তারা তাদের নীল নকশা বাস্তবায়নে ফিলিস্তিন, আফগানিস্তান, সিরিয়া, মায়ানমার, ভারত ও কাশ্মীরসহ বিশ্বের দিকে দিকে মুসলমানদের নিশ্চিহ্ন করার পাঁয়তারা করছে এবং নির্মম হত্যাকাণ্ড চালিয়ে যাচ্ছে।

নেতৃদ্বয় বাংলাদেশ সরকারকে এ নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিশ্বের দরবারে ভূমিকা রাখার আহবান জানান।


দেখুন ইনসাফ সংবাদ…